হেফাজতের হরতালে নাশকতা: নারায়ণগঞ্জে কাউন্সিলর গ্রেপ্তার

হেফাজতে ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতার ঘটনায় নারায়ণগঞ্জে পুলিশের করা মামলায় সিটি করপোরেশনের এক কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব।
স্টার অনলাইন গ্রাফিক্স

হেফাজতে ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতার ঘটনায় নারায়ণগঞ্জে পুলিশের করা মামলায় সিটি করপোরেশনের এক কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব।

বুধবার রাত ১টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে ইকবাল হোসেন (৪২) কে গ্রেপ্তার করা হয়।

ইকবাল সিটি করপোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর।

র‌্যাব-১১ এর সিপিএসসি কোম্পানি কমান্ডার জসিম উদ্দীন চৌধুরী আজ দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, গত ২৮ মার্চ হেফাজত ইসলামের হরতালের সময় দুষ্কৃতিকারীরা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক, সানারপাড় ও শিমরাইল এবং চিটাগাং রোড এলাকায় ব্যাপক সহিংসতা, গাড়ি ভাংচুর, নাশকতা সৃষ্টি ও অগ্নি সংযোগ করে ও সরকারি কাজে বাধা সৃষ্টি করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাব ও পুলিশ বাদি হয়ে সন্ত্রাসবিরোধী আইনে ৬টি মামলা করে। এর মধ্যে একটি মামলায় উল্লেখিত আসামি ইকবালকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ এর সিপিএসসি কোম্পানি কমান্ডার জসিম উদ্দীন চৌধুরী বলেন, ‘আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সিদ্ধিরগঞ্জ থানায় গ্রেপ্তারকৃতকে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন-

হেফাজতের হরতাল: নারায়ণগঞ্জে পুলিশের মামলায় আসামি বিএনপি ও জামায়াত

নারায়ণগঞ্জে হরতালে সংঘর্ষের ঘটনায় ৬ মামলা, আসামি ২৯২৫

নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহসড়ক অবরোধ, ধাওয়া-পাল্টা ধাওয়া, গুলিবিদ্ধ ১

মুসলিম প্রমাণে সাংবাদিককে কালেমা পাঠ করানোর অভিযোগ হেফাজত কর্মীদের বিরুদ্ধে

নারায়ণগঞ্জে পুলিশের ৪ হাজার গুলি, আহত ২৪ গুলিবিদ্ধ ৪

Comments

The Daily Star  | English

DMCH doctors threaten strike after assault on colleague

A doctor at Dhaka Medical College Hospital (DMCH) was allegedly assaulted yesterday after the death of a private university student there, with some of his peers accusing the physicians of neglecting their duty in his treatment

5h ago