পাওনা টাকা নিয়ে বিরোধে স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ

নোয়াখালীর হাতিয়ায় পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে এক স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর হাতিয়ায় পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে এক স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

আজ সোমবার ভোররাত ২টার দিকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই শিক্ষকের মৃত্যু হয়।

নিহত কাজল চন্দ্র দাস (৫৪) হাতিয়ার সুখচর ইউনিয়নের চর আমানউল্ল্যাহ গ্রামের বাসিন্দা ও স্থানীয় ইন্দুরসরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ আজ সকালে চর আমানউল্ল্যাহ গ্রাম থেকে শান্ত মজুমদার (৪২) নামে একজনকে আটক করেছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের দ্য ডেইলি স্টারকে বলেন, ‘পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে একই এলাকার শান্ত মজুমদারের সঙ্গে কাজল চন্দ্র দাসের ঝগড়া হয়। এক পর্যায়ে কাজলকে শান্ত পিটিয়ে আহত করেন। পরে ভোররাতে হাসপাতালে কাজল মারা যান।’

‘ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ শান্ত মজুমদারকে আজ সকালে তার বাড়ি থেকে আটক করেছে’, উল্লেখ করে তিনি আরও বলেন, ‘পুলিশ মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।’

স্থানীয় সূত্রে জানা গেছে, কাজল ও শান্ত এলাকায় নিয়মিত জুয়া খেলতেন। শান্তর কাছে কাজল জুয়ার টাকা পেতেন। গতকাল বিকেলে শান্তর কাছে সেই টাকা চায় কাজল। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। শান্ত এক পর্যায়ে কাজলকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন। পরে কাজলকে উদ্ধার করে পরিবারের লোকজন বাড়িতে নিয়ে চিকিৎসা দেয়।

আজ ভোররাত ১টার দিকে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোররাত ২টার দিকে তিনি মারা যান।

Comments

The Daily Star  | English

Banking sector abused by oligarchs: CPD

Oligarchs are using banks to achieve their goals, harming good governance, transparency, and accountability in the financial sector, said economists and experts yesterday.

34m ago