কক্সবাজারে আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের গোলাগুলি, নিহত ২

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার সিকদার বাজার এলাকায় দুটি সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় দু’জন নিহত হয়েছেন।
Coxsbazar_DS_Map.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার সিকদার বাজার এলাকায় দুটি সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার জেলা কারাগারের পেছনে পাহাড় ঘেরা সমিতিপাড়ায় নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

গোলাগুলির ঘটনায় নিহত দু’জন হলেন- কক্সবাজার শহরের রুমালিয়ারছড়ার মোহাম্মদ রায়হান (২৫) ও টকপাড়ার চৌমুহনী এলাকার মোহাম্মদ সাহেদুল হক। (২৪)।

পুলিশ জানায়, সাহেদুল হক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে এবং রায়হান কক্সবাজার জেলা সদর হাসপাতালে মারা যান। এ ঘটনায় গুলিবিদ্ধ আরও একজন সদর হাসপাতালে চিকিৎসাধীন। তার নাম ও পরিচয় এখনো জানা যায়নি।

কক্সবাজার সদর পুলিশ সার্কেলের অতিরিক্ত সুপার মো. মামুনুল ইসলাম দু’জনের নিহত হওয়ার বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নিহত দু’জনই অপরাধকর্মের সঙ্গে যুক্ত। তাদের বিরুদ্ধে হত্যাসহ মামলা আছে। রায়হান ও আসু আলী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনাটি ঘটেছে।’

কক্সবাজার জেলার পুলিশ সুপার মো. হাসানুজ্জামান ঘটনাস্থল থেকে বলেন, ‘পুলিশ জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে। কয়েকটি দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে।’

Comments