জাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক মনজুরুল হক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নতুন উপ-উপাচার্য (প্রশাসন) হিসেবে নিয়োগ পেয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক শেখ মো. মনজুরুল হক। বর্তমান উপ-উপাচার্য অধ্যাপক আমির হোসেন এর মেয়াদ শেষে আগামী ৯ জুলাই থেকে তিনি নতুন পদে স্থলাভিষিক্ত হবেন।
অধ্যাপক শেখ মো. মনজুরুল হক। ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নতুন উপ-উপাচার্য (প্রশাসন) হিসেবে নিয়োগ পেয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক শেখ মো. মনজুরুল হক। বর্তমান উপ-উপাচার্য অধ্যাপক আমির হোসেন এর মেয়াদ শেষে আগামী ৯ জুলাই থেকে তিনি নতুন পদে স্থলাভিষিক্ত হবেন।

অধ্যাপক শেখ মো. মনজুরুল হক বর্তমানে যাবি'র কোষাধ্যক্ষ পদে দায়িত্ব পালন করছেন।

আজ মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ের সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখা থেকে এ বিষয়ে একটি প্রজ্ঞাপন প্রকাশ করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, শেখ মো. মনজুরুল হককে আগামী চার বছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তবে রাষ্ট্রপতি ও আচার্য প্রয়োজনে যে কোনও সময় এ নিয়োগ বাতিল করতে পারবেন।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, মনজুরুল হক উপ-উপাচার্য পদে তার বর্তমান পদের সমপরিমাণ বেতনভাতাদি পাবেন এবং বিধি অনুযায়ী সংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন।

২০১৭ সালের ৯ জুলাই বর্তমান উপ-উপাচার্য অধ্যাপক আমির ও অধ্যাপক মনজুরুল হক একই প্রজ্ঞাপনে নিয়োগ পান। চার বছর মেয়াদ শেষে ‘উপাচার্যপন্থী’ হিসেবে পরিচিত অধ্যাপক মনজুরুল হক এবার পদোন্নতি পেলেন। 

Comments

The Daily Star  | English

Flood situation in Sylhet, Sunamganj worsens

Heavy rains forecast for the next 3 days in region

9h ago