রাজবাড়ী

বাড়িতে ঢুকে গুলি, ইউপি সদস্যসহ আহত ৩

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের সদস্য নজরুল ইসলামের বাড়িতে ঢুকে গুলি করেছেন দুর্বৃত্তরা। এ ঘটনায় নজরুল ইসলামসহ তার স্ত্রী রুনা পারভীন (৩৫) ও ছেলে তামিম (৮) আহত হয়েছেন।
Rajbari.jpg
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের সদস্য নজরুল ইসলামের বাড়িতে ঢুকে গুলি করেছেন দুর্বৃত্তরা। এ ঘটনায় নজরুল ইসলামসহ তার স্ত্রী রুনা পারভীন (৩৫) ও ছেলে তামিম (৮) আহত হয়েছেন।

আহত ইউপি সদস্য বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার স্ত্রী ও সন্তান পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, রাতে বাড়িতে নিজের ঘরে ঘুমিয়েছিলেন ইউপি সদস্য নজরুল ইসলাম। রাত পৌনে ১২টার দিকে একদল দুর্বৃত্ত তার বাড়িতে ঢুকে ডাকাডাকি করতে থাকে এবং ঘর থেকে বের হতে বলে। কিন্তু, তিনি বের না হওয়ায় দুর্বৃত্তরা দরজা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে। এসময় তিনি ও তার স্ত্রী ভেতর থেকে দরজা ভাঙতে বাধা দেন এবং চিৎকার করে প্রতিবেশীদের এগিয়ে আসতে বলেন। একপর্যায়ে দুর্বৃত্তরা জানালা দিয়ে গুলি করে। এতে ইউপি সদস্য ও তার স্ত্রী- সন্তান আহত হন। এরপর স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায় এবং তাদের উদ্ধার করে রাত পৌনে একটার দিকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সৌরভ আহমেদ দ্য ডেইলি স্টারকে বলেন, ‘রাত পৌনে একটার দিকে নারী ও শিশুসহ তিন জনকে হাসপাতালে আনা হয়। নজরুলের বুকের বাম পাশে বন্দুকের গুলি লেগেছে। গুলির খোসা ভেতরে আটকে আছে বা ফুসফুসে আঘাত পেয়েছে কিনা তা নিশ্চিত হতে তাকে ফরিদপুরে পাঠানো হয়েছে। এছাড়া, তার স্ত্রী রুনা পারভীন ও ছেলে তামিম আশঙ্কামুক্ত। তারা দু’জন এখানে চিকিৎসাধীন।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজমল আল বাহার বলেন, ‘নজরুল ইসলাম পরপর দুইবার নির্বাচিত ইউনিয়ন পরিষদের সদস্য। তার ওপর যারা হামলা করেছে তাদের শাস্তির দাবি জানাই।’

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গুলি করার পর হামলাকারীরা পালিয়ে যায়। তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

Comments

The Daily Star  | English

Settle disputes through dialogue, say 'no' to wars, says PM at UNESCAP meet

Prime Minister Sheikh Hasina today called for speaking out against all forms of aggression and atrocities, and to say 'no' to wars

29m ago