দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি: ২২ জনের মরদেহ উদ্ধার, আটক ৩

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবির ঘটনায় আজ শনিবার সকাল ১০টা পর্যন্ত ২২ জনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। নিখোঁজ আছেন এখনও প্রায় ৫০ জন।
ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবির ঘটনায় উদ্ধার কাজ করছে ডুবুরি দল স্থানীয়রা। ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবির ঘটনায় আজ শনিবার সকাল ১০টা পর্যন্ত ২২ জনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। নিখোঁজ আছেন এখনও প্রায় ৫০ জন।

উদ্ধার হওয়া মরদেহগুলোর মধ্যে ১৮ জনের পরিচয় শনাক্ত করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম ভূঁইয়া দ্য ডেইলি স্টারকে বলেন, 'মধ্যরাতে উদ্ধার কাজ সাময়িক স্থগিত থাকার পর সকাল সাড়ে ৮টার দিকে উদ্ধার কাজ আবারও শুরু করেছে নারায়ণগঞ্জ থেকে আসা বিআইডব্লিউটিএ'র ডুবুরি দল।'

নৌকা ডুবির ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় দুর্ঘটনাস্থলের পাশের ইউনিয়ন চরইসলামপুর থেকে তিন জনকে আটক করে বিজয়নগর থানায় সোপর্দ করেছেন স্থানীয়রা।

আটককৃতরা হলেন, বালুভর্তি ভলগেটের মাঝি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের ষোলাবাড়ি গ্রামের আফজাল মিয়ার ছেলে জামির মিয়া, তার দুই সহযোগী খোকন মিয়া ও রাসেল মিয়া।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া আফসার সায়মা জানান, শনিবার সকালে চম্পকনগর নৌ-ঘাট থেকে সব ধরনের নৌযান চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে।

Comments

The Daily Star  | English

Beyond Dollar: Bangladesh to seek over 36b yuan in Chinese loans

Bangladesh is going to seek more than 36 billion yuan, equivalent to $5 billion, as soft loans from China to reduce pressure on its dollar reserves.

8h ago