পরীমনি-রাজের প্রেম বিয়ে এবং…

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনি মা হতে চলেছেন এমন সংবাদ প্রকাশ্যে আসার পর কিছুটা চমকে গেছেন  অনেকেই। বিষয়টি নিয়ে পরীমনি মুখ খোলার পর অভিনেতা শরিফুল রাজের বিষয়ে  আগ্রহ দেখা গেছে।
পরীমনি ও রাজ। ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনি মা হতে চলেছেন এমন সংবাদ প্রকাশ্যে আসার পর কিছুটা চমকে গেছেন  অনেকেই। বিষয়টি নিয়ে পরীমনি মুখ খোলার পর অভিনেতা শরিফুল রাজের বিষয়ে  আগ্রহ দেখা গেছে।

গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত 'গুনিন'  ওয়েবফিল্মে অভিনয় করার সময়,প্রায় চার মাস আগে সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। এরপর দুজনার ভালোলাগা, ভালোবাসা—অবশেষে গত বছরের ১৭ অক্টোবর বিয়ে।

রাজের সঙ্গে পরীমনির জন্মদিন উদযাপন। ছবি: সংগৃহীত

শরিফুল রাজ গত বছর প্রথম আলোচনায় আসেন 'নেটওয়ার্কের বাইরে'  ওয়েব ফিল্মে অভিনয় করে। তার অভিনীত প্রথম সিনেমার নাম 'আইসক্রিম'। এরপর 'ন ডরাই' সিনেমাটি পরিচিতি এনে দিয়েছিল তাকে। মুক্তির অপেক্ষায় আছে  'হাওয়া', 'পরাণ', 'রক্তজবা' ও 'দামাল'  এই চারটি সিনেমা।

সিনেমার বাইরেও হালের জনপ্রিয় ওয়েব সিরিজ ও ফিল্মে নিয়মিত মুখ শরিফুল রাজ। মুক্তি পেয়েছে 'মাইনকার চিপায়', 'ইনফিনিটি', 'বিলাপ' ও 'নেটওয়ার্কের বাইরে'। মুক্তির অপেক্ষায় আছে ওয়েবফিল্ম 'গুনিন'।

শরিফুল রাজ। ছবি: সংগৃহীত

আজ সোমবার বিকেলে দ্য ডেইলি স্টারকে পরীমনি বলেন, 'মা হতে যাচ্ছি শিগগির, এর চেয়ে আনন্দের আর কিছু হতে পারে না। আমি হাওয়ায় ভাসছি। আমার ভেতরে একজন ধীরে ধীরে বেড়ে উঠছে। এই অনুভূতি বোঝাতে পারবো না। এর চেয়ে আনন্দের আর কিছু নাই। মনে হচ্ছে আমি পৃথিবীর সব থেকে শক্তিশালী নারী। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি। আমাদের মেয়ে সন্তান হলে তার নাম রাখব রাণী, আর ছেলে হলে নাম হবে রাজ্য।'

অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিশ্চিত হওয়ার পর হাসপাতালে রাজের সঙ্গে পরীমনি। ছবি: সংগৃহীত

তাদের প্রেমের বিষয়ে প্রথম আলোচনা আসে শরিফুল রাজের জন্মদিনে যখন আয়োজন করে পরীমনি কেক কাটেন। রাজের সঙ্গে মাঝেমাঝেই একান্ত ছবি প্রকাশ করতেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুটিং ছাড়াও দুজনার দেখা মিলত রাজধানীর বিভিন্ন জায়গায়। লংড্রাইভেও দেখা যেত এই জুটিকে। পরীমনির জন্মদিনেও তাদের একান্তে দেখা গেছে অনুষ্ঠান জুড়ে। সেই আলোচনার সত্যতা মিলল।

শরিফুল রাজ দ্য ডেইলি স্টারকে বলেন, 'সন্তান হওয়ার পর বড় পরিসরে অনুষ্ঠানের আয়োজন করব। আমার মধ্যে অদ্ভুত এক ভালোলাগা ছুঁয়ে আছে। কি হচ্ছে কিছুই বুঝতে পারছি না। পরীমনি আগামী এক বছরের বেশি সময় কাজের বাইরে থাকবে।'

Comments

The Daily Star  | English

Dubious cases weaken quest for justice

A man named Labhlu Mia was shot dead in the capital’s Uttara during protests on the morning of August 5.

40m ago