নিউজিল্যান্ডে এখনো যোগ দেননি সাকিব, ফটোসেশনে সোহান

এশিয়া কাপের পর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলার জন্য ছুটি নিয়েছিলেন সাকিব। সিপিএলের কারণে তাকে পাওয়া যায়নি সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষেও।
Kane Williamson, Babar Azam & Nurul Hasan Sohan
ছবি: ব্ল্যাকক্যাপস।

একদিন পরই নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে মাঠে নামবে বাংলাদেশ। কিন্তু এখনো দলের সঙ্গে যুক্ত হননি অধিনায়ক সাকিব আল হাসান। টুর্নামেন্ট শুরুর আগে অফিসিয়াল ফটোসেশনে তাই দাঁড়াতে হয়েছে সহ-অধিনায়ক নুরুল হাসান সোহানকে।

এশিয়া কাপের পর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলার জন্য ছুটি নিয়েছিলেন সাকিব। সিপিএলের কারণে তাকে পাওয়া যায়নি সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষেও। ২৮ সেপ্টেম্বর সিপিএলে শেষ ম্যাচ খেলে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যান সাকিব। সেখান থেকে নিউজিল্যান্ড আসতে কিছুটা দেরি হচ্ছে তার।

বুধবার ক্রাইস্টচার্চে ট্রফি নিয়ে আনুষ্ঠানিক ফটোসেশন হয়েছে। সেখানে  নিউজিল্যান্ড অধিনায়ক কেইন উইলিয়ামস ও পাকিস্তান অধিনায়ক বাবর আজমের সঙ্গে ছিলেন সোহান। বাংলাদেশ ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, টুর্নামেন্টের আগের দিন বৃহস্পতিবার দলে যোগ দেবেন সাকিব, খেলবেন প্রথম ম্যাচ থেকেই।  

শুক্রবার (৭ অক্টোবর) টুর্নামেন্টের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। ত্রিদেশীয় সিরিজে প্রতিটি দল একে অন্যের সঙ্গে দুটি করে ম্যাচ খেলবে। সেরা দুই দল ফাইনাল খেলবে ১৩ অক্টোবর। এই সিরিজ শেষ করেই বিশ্বকাপ খেলতে  ব্রিসবেনে যাবে বাংলাদেশ দল।

ব্রিসবেনে দুটি ওয়ার্মআপ ম্যাচ খেলার পর হোবার্ট যাবেন সাকিবকে। ২৪ অক্টোবর হোবার্টে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে লাল সবুজের প্রতিনিধিরা।

Comments