মালদ্বীপ ম্যাচ নিয়ে অনেকদিনের পরিকল্পনা ছিল বাংলাদেশের

সাফ চ্যাম্পিয়নশিপে ২০ বছরের খরা কাটিয়ে মালদ্বীপকে হারাতে পেরেছে হ্যাভিয়ের কাবরেরার দল। ৩-১ গোলে দারুণ এই জয়ের পর জয়ের নায়করা জানিয়েছেন প্রতিক্রিয়া।
SAAF

সূচি হওয়ার পর থেকেই মালদ্বীপের বিপক্ষে ম্যাচের জন্য আলাদা পরিকল্পনা করেছিল বাংলাদেশ দল। পরের পর্বে যাওয়ার জন্য মালদ্বীপ ম্যাচটাই যে গুরুত্বপূর্ণ হয়ে উঠবে তা জানতেন ফুটবলাররা। প্রথম ম্যাচে লেবাননের বিপক্ষে শেষ মুহূর্তে গিয়ে হারার পর টিকে থাকার লড়াইয়ে শেষ পর্যন্ত তারা ছিলেন মরিয়া, সাফ চ্যাম্পিয়নশিপে ২০ বছরের খরা কাটিয়ে মালদ্বীপকে হারাতে পেরেছে হ্যাভিয়ের কাবরেরার দল। ৩-১ গোলে দারুণ এই জয়ের পর জয়ের নায়করা জানিয়েছেন প্রতিক্রিয়া।

তপু বর্মণ, সেন্টার ব্যাক

প্রথম ম্যাচের পর আমরা দারুণভাবে ফিরে আসি। এই জয়টা দরকার ছিল কারণ মালদ্বীপ ম্যাচের জন্য আমরা অনেকদিন ধরে পরিকল্পনা করেছিলাম। পরিকল্পনা অনুযায়ী আজ ভালো খেলেছি। আমার মনে হয় এটা টিম ওয়ার্কের ফল।

রাকিব হোসেইন, ফরোয়ার্ড

এটা আমাদের জন্য দারুণ জয়। আমরা খুবই খুশি কারণ আমরা চাপে ছিলাম কিন্তু জেতার জন্য মরিয়া হয়ে খেলেছি। আমাদের খেলার ধরণ বদলেছে, আমরা আক্রমণাত্মক ফুটবল খেলেছি। মালদ্বীপের বিপক্ষে গোল আমাদের গোলখরার ইতি ঘটাবে।

বিশ্বনাথ ঘোষ, রাইট ব্যাক

প্রথম ম্যাচ হারার পর আমরা কঠিন মানসিক অবস্থায় ছিলাম। আমাদের লক্ষ্য ছিল এই ম্যাচ থেকে ভালো ফল বের করা। আমরা নিবেদিত ছিলাম। সবাই কথা বলেছি কীভাবে মালদ্বীপ থেকে জয় ছিনিয়ে আনা যায়। সত্যি কথা বলতে প্রত্যেক খেলোয়াড় জেতার জন্য মরিয়া ছিল।

শেখ মোরসালিন, অ্যাটাকিং মিডফিল্ডার

আমার স্বপ্ন ছিল জাতীয় দলের হয়ে বড় মঞ্চে গোল করব। আমি গুরুত্বপূর্ণ ম্যাচে তা করতে পেরেছি। এজন্য খুব খুশি তবে সবচেয়ে কথা দল জিতেছে।

জামাল ভূঁইয়া, অধিনায়ক ও সেন্ট্রাল মিডফিল্ডার

আমরা এই জয় উদযাপন করব। আমরা সবাই খুশি কারণ এই জয় আমাদের তিন পয়েন্ট পাইয়ে দিয়েছে। ভুটানের বিপক্ষে ম্যাচের আগে দুদিন বাকি আছে। আমরা এখন ভুটানের বিপক্ষে জেতার চিন্তা নিয়ে এগুচ্ছি।

Comments