প্রস্তুত ‘ঐশ্বরিয়া’

আগামী আগস্টে বহুল আলোচিত “ফ্যানি খান” ছবির শুটিংয়ের জন্যে প্রস্তুত ঐশ্বরিয়া রাই বচ্চন। এই ছবিতে তাঁকে অনিল কাপুরের সঙ্গে দেখা যাবে ১৭ বছর পর। আরও বড় খবর, মিউজিক্যাল ঘরনার এই ছবিটির মাধ্যমে এই সাবেক বিশ্ব সুন্দরীর সম্ভাবনা রয়েছে বিশ্ববাসীর সামনে নতুন রূপে আসার।
aishwarya rai
অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: ফেসবুক থেকে নেওয়া

আগামী আগস্টে বহুল আলোচিত “ফ্যানি খান” ছবির শুটিংয়ের জন্যে প্রস্তুত ঐশ্বরিয়া রাই বচ্চন। এই ছবিতে তাঁকে অনিল কাপুরের সঙ্গে  দেখা যাবে ১৭ বছর পর। আরও বড় খবর, মিউজিক্যাল ঘরনার এই ছবিটির মাধ্যমে এই সাবেক বিশ্ব সুন্দরীর সম্ভাবনা রয়েছে বিশ্ববাসীর সামনে নতুন রূপে আসার।

ছবিটির সহ-প্রযোজনা সংস্থা টি-সিরিজ সম্প্রতি এক টুইটার বার্তায় জানায়, “ঐশ্বরিয়া রাই বচ্চন আগামী আগস্টে ‘ফ্যানি খান’ ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন। ২০১৮ সালের আগস্ট মাসে এটি মুক্তি পাবে।”

গত বছর ছবিটির অন্যতম প্রযোজক রাকেশ ওমপ্রকাশ মেহরা “ফ্যানি খান” নির্মাণের ঘোষণা দেওয়া পর থেকেই বিনোদন জগতে এ নিয়ে বেশ আলোচনা চলছে। এ ছবিটির মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হবে অতুল মঞ্জরেকারের।

খবরে প্রকাশ, “ফ্যানি খান” ছবিটি হলিউডের মিউজিক্যাল কমেডি “এভরিবডি’স ফেমাস”-এর ওপর ভিত্তি করে তৈরি হতে যাচ্ছে। তবে নির্মাতারা বলেছেন, ভারতীয় দর্শকদের জন্যে ছবিটিতে কিছুটা “টুইস্ট” থাকবে।

এদিকে, সংবাদমাধ্যমকে অনিল কাপুর বলেন, “ছবিটির চিত্রনাট্য চমৎকার। এটি মিউজিক্যাল ঘরনার হবে। আমি ছবিটিতে খান নামের একটি চরিত্রে অভিনয় করতে পারছি বলে খুব রোমাঞ্চিত বোধ করছি।”

আরও পড়ুন: বলিউডে এবার ‘গায়িকা ঐশ্বরিয়া’

Comments