‘হামলা চেষ্টা’র পর দেশে ফিরছেন তামিম

​এসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট খেলতে যাওয়া তামিম ইকবাল যুক্তরাজ্য থেকে দেশে ফিরছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে খবর, গত সোমবার রাতে একদল দুর্বৃত্ত তামিমের স্ত্রীর ওপর হামলা চেষ্টা চালায়। এর পরই স্ত্রীকে নিয়ে যুক্তরাজ্য ছাড়ার সিদ্ধান্ত নেন তামিম।
স্ত্রী ও সন্তানসহ তামিম ইকবাল। ছবিটি তামিমের ফেসবুক পেইজ থেকে সংগৃহীত

এসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট খেলতে যাওয়া তামিম ইকবাল যুক্তরাজ্য থেকে দেশে ফিরছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে খবর, গত সোমবার রাতে একদল দুর্বৃত্ত তামিম ও তার স্ত্রীর ওপর হামলা চেষ্টা চালায়। এর পরই স্ত্রীকে নিয়ে যুক্তরাজ্য ছাড়ার সিদ্ধান্ত নেন তামিম।

শনিবার এসেক্স পৌঁছেছিলেন তামিম। সেখানে তার আটটি ম্যাচ খেলার কথা ছিল। জানা গেছে তামিম গতকাল রাতেই ইংল্যান্ড ছেড়েছেন। আজ সন্ধ্যায় তার ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।

যুক্তরাজ্যের ঠিক কোথায় তাদের ওপর হামলা চেষ্টা হয়েছে তা জানা যায়নি। সূত্রে খবর, তামিম ও স্ত্রী আয়েশা সিদ্দিকা তাদের এক বছরের ছেলেকে নিয়ে বাইরে খেতে গিয়েছিলেন। এসময় একদল দুর্বৃত্ত তাদের ধাওয়া করে। তাদের ওপর এসিড হামলার চেষ্টা করা হয়েছে বলেও জানা গেছে। আয়েশা হিজাব পরেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি জানান সম্পূর্ণ ব্যক্তিগত কারণে দেশে ফিরছেন। তামিম সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরছে এই কথা জানিয়ে এসেক্স গতকাল তাঁদের ওয়েবসাইটে একটি বিবৃতি প্রকাশ করেছে।

Click here to read the English version of this news

Comments

The Daily Star  | English
Strong dollar spillover: How Bangladesh manages it

Strong dollar spillover: How Bangladesh manages it

The crawling peg system for the taka is a delayed response to reserve erosion

4h ago