পেপার কাটিং

শাহরুখ খানের সঙ্গে অভিনয় করতে মরিয়া যারা…

বলিউডের বাদশাহ কে এমন প্রশ্নের সহজ উত্তর শাহরুখ খান। ফোর্বস ম্যাগাজিনের দৃষ্টিতে তিনি বলিউডের সবচেয়ে দামি তারকা। ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রীদের প্রথম পছন্দ ‘দিওয়ানা’-খ্যাত এই অভিনেতা।
Shahrukh Khan birthday
শাহরুখ খানের জন্মদিনে বলিউডের তারকারা। ছবি: হিন্দুস্তান টাইমস

বলিউডের বাদশাহ কে এমন প্রশ্নের সহজ উত্তর শাহরুখ খান। ফোর্বস ম্যাগাজিনের দৃষ্টিতে তিনি বলিউডের সবচেয়ে দামি তারকা। ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রীদের প্রথম পছন্দ ‘দিওয়ানা’-খ্যাত এই অভিনেতা।

শাহরুখ তাঁর অনন্য অভিনয় গুণে যেমন জয় করেছেন ভক্তদের হৃদয়, তেমনি জয় করেছেন অভিনেত্রীদের মনও। তাঁর অভিনয় গুণের পাশাপাশি রয়েছে বুদ্ধিদীপ্ত রসিকতা করার ক্ষমতা। ‘রোমান্সের রাজা’ হিসেবেও রয়েছে কিং খানের খ্যাতি। সব মিলিয়ে তিনি এখন বলিউডে আর সব অভিনেত্রীদের কাছে বেশ শ্রদ্ধার মানুষ।

শাহরুখ খানের জন্মদিন (২ নভেম্বর) উপলক্ষে তাঁর সঙ্গে অভিনয় করতে মরিয়া বলিউডের নায়িকাদের একটি ছোট তালিকা তুলে ধরা হলো পাঠকদের কাছে। সে তালিকায় রয়েছে প্রায় এক ডজন অভিনেত্রীর নাম।

তালিকার শীর্ষে দেখা যায় ‘অ্যা ফ্লাইং জ্যাট’ এর জ্যাকুলিন ফার্নান্দেজকে। শাহরুখের সঙ্গে রোমান্টিক সিনেমায় অভিনয় করতে তিনি বেশি আগ্রহী। ‘দাবাং’ অভিনেত্রী সোনাক্ষী সিনহাও রয়েছেন এই তালিকায়। শাহরুখের পাশে একটি দেশি নারীর চরিত্রে অভিনয় করতে চান তিনি।

‘পিঙ্ক’-খ্যাত অভিনেত্রী তাপসি পান্নুর ইচ্ছা বলিউডের সবচেয়ে দামি এই তারকার সঙ্গে অভিনয় করার। তাঁর পছন্দ কোন একটি অ্যাকশন ছবিতে শাহরুখের সঙ্গে বড় পর্দায় হাজির হতে।

এদিকে, ‘পা’-খ্যাত বিদ্যা বালান তাঁর ‘হ্যায় বেবি’ চলচ্চিত্রে শাহরুখকে পেয়েছিলেন খুবই অল্প সময়ের জন্যে। এবার তিনি বলিউড বাদশাহকে পেতে চান সিনেমার পুরোটা সময়।

একইভাবে, ‘আজনবি’-খ্যাত বিপাশা বসুও ‘রান নে বানা দি জোদি’ সিনেমায় একটি গানে কিং খানের সঙ্গে অংশ নিয়েছিলেন। তাঁরও ইচ্ছে রূপালি পর্দায় ‘দিল তো পাগল হ্যায়’ এর অভিনেতার সঙ্গে একটু রোমান্স করার।

শাহরুখের সঙ্গে অভিনয়ের আগ্রহীদের মধ্যে আরও রয়েছেন ‘গোলমাল অ্যাগেইন’-এর পরিণীতি চোপড়া এবং ‘রঞ্ঝনা’-র স্বরা ভাস্করও।

Comments

The Daily Star  | English

Flash flood, waterlogging dampen Eid joy in Sylhet

In the last 24 hours till this morning, it rained 365mm in Sunamganj town, 285mm in Sylhet city, 252mm in Gowainghat's Jaflong, and 252mm in Laurer Garh in Tahirpur

36m ago