খেলা

শনিবার ঢাকায় আসছেন ‘শ্রীলঙ্কার কোচ’ হাথুরু!

লঙ্কান সংবাদ মাধ্যমের খবর, বিসিবির কাছে ব্যাখ্যা দিতে শনিবারই ঢাকায় আসছেন হাথুরুসিংহে।
Chandika Hathurusingha
ছবি: এএফপি ফাইল

চণ্ডিকা হাথুরুসিংহের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সব সম্পর্ক আগেই চুকেবুকে গেছে। টাইগারদের সাবেক হয়ে যাওয়া এই কোচকে শুক্রবারই নিজেদের কোচ হিসেবে ঘোষণা দিয়ে দিয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। লঙ্কান সংবাদ মাধ্যমের খবর, বিসিবির কাছে ব্যাখ্যা দিতে শনিবারই ঢাকায় আসছেন হাথুরুসিংহে।

লঙ্কান ক্রিকেট বোর্ডের নির্বাহি কমিটি ৬ তারিখে কোচ হিসেবে হাথুরুসিংহের নিয়োগ অনুমোদন করে দেয়। ইএসপিএন ক্রিকইনফো লঙ্কান ক্রিকেট বোর্ডের বরাতে জানিয়েছে, হাথুরুসিংহেই হচ্ছেন শ্রীলঙ্কার ইতিহাসের সবচেয়ে বেশি বেতন পাওয়া কোচ।ভারত সফরে থাকা শ্রীলঙ্কা দলের সঙ্গে যোগ দেবেন ৪৯ বছর বয়সী এই কোচ। ২০ ডিসেম্বর থেকে ভারতের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজে তিনিই পালন করবেন কোচের দায়িত্ব।

তবে হাথুরু প্রথম পূর্ণাঙ্গ অ্যাসাইনমেন্ট বাংলাদেশে। জানুয়ারিতে ২ টি-টোয়েন্টি, ২ টেস্ট ও একটি ত্রিদেশীয় ওয়ানডে টুর্নামেন্ট খেলতে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা।

বিসিবি কর্মকর্তারা জানিয়েছিলেন কোচের দায়িত্ব নেওয়ার আগে একবার বাংলাদেশে আসবেন সাবেক কোচ। তবে দিন তারিখ নিশ্চিত করতে পারেননি তারা। তবে শ্রীলঙ্কান সংবাদ মাধ্যমের খবর, শ্রীলঙ্কায় চুক্তি সই করার পর শনিবার বাংলাদেশে আসেবেন তিনি। এদিকে বিসিবির কাছে প্রেজেন্টেশন উপস্থাপনা করতে আসার কথা কোচ প্রার্থী ফিল সিমন্সেরও।  

Comments