জাতীয় লিগের শেষ রাউন্ড শুরু ২০ ডিসেম্বর

ফের মাঠে গড়াচ্ছে দেশের প্রথম শ্রেণী ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্ট। ২০ ডিসেম্বর থেকে দেশের চার ভেন্যুতে শুরু হবে শেষ রাউন্ডের খেলা।
জাতীয় লিগ

বিপিএলের আগে জাতীয় ক্রিকেট লিগের পাঁচ রাউন্ডের খেলা শেষ হয়ে গিয়েছিল। বাকি ছিল একটাই রাউন্ড। দেড়মাসের ‘বিপিএল বিরতি’ দিয়ে ফের মাঠে গড়াচ্ছে দেশের প্রথম শ্রেণী ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্ট। ২০ ডিসেম্বর থেকে দেশের চার ভেন্যুতে শুরু হবে শেষ রাউন্ডের খেলা। 

প্রথম স্তরে শিরোপা জেতার রেসে অনেকটাই এগিয়ে আছে খুলনা বিভাগ। দুইয়ে থাকা ঢাকা বিভাগের সঙ্গে বিকেএসপিতে লড়বে তারা। দুদলের পয়েন্টের ব্যবধান ছয়। প্রথম স্তরের অন্য  ম্যাচে রাজশাহীতে রংপুরের বিপক্ষে মাঠে নামবে বরিশাল বিভাগ। তলানিতে থাকা বরিশাল শঙ্কায় আছে দ্বিতীয় স্তরে নেমে যাওয়ার। 

দ্বিতীয় স্তরের ম্যাচে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রাজশাহীর বিপক্ষে মাঠে নামবে ঢাকা মেট্রো। ২৩ পয়েন্ট নিয়ে প্রথম স্তর নিশ্চিত করা রাজশাহী আছে নির্ভার হয়ে। দ্বিতীয় স্তরের অন্য ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নামবে স্বাগতিকদের বিপক্ষে খেলবে চট্টগ্রাম বিভাগ। দুদলের জন্য এই ম্যাচ নিয়ম রক্ষার লড়াই। 

 

Comments