কাজের মধ্যেই কাটবে সালমান খানের জন্মদিন

বলিউডের অন্যতম শীর্ষ অভিনেতা সালমান খানের এবারের জন্মদিনটি আসছে এমন একটি সময় যখন তাঁর ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তির তিন দিনের মাথায় একশ কোটি রুপির ক্লাবে নাম লিখিয়েছে।
salman khan
বলিউড অভিনেতা সালমান খান। ছবি: রয়টার্স ফাইল ফটো

বলিউডের অন্যতম শীর্ষ অভিনেতা সালমান খানের এবারের জন্মদিনটি আসছে এমন একটি সময় যখন তাঁর ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তির তিন দিনের মাথায় একশ কোটি রুপির ক্লাবে নাম লিখিয়েছে।

‘বজরঙ্গি ভাইজান’-খ্যাত এই অভিনেতার জীবনে এবারের জন্মদিনটি আসছে এমন এক সময়ে যখন পুরনো প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা সৃষ্টি হয়েছে তাঁদের দুজনের এই ‘টাইগার’ সিক্যুয়েলে অভিনয়ের সুবাদে।

তবে জন্মদিনে যেন দম ফেলার ফুসরত নেই এই ভাইজানের। মুম্বাইয়ে গত ২৪ ডিসেম্বর থেকে নতুন সিনেমা ‘রেস থ্রি’-র টানা ছয়দিনের শুটিংয়ের ব্যস্ত রয়েছেন সালমান।

সিনেমাটির মুখপাত্র এক বার্তায় গণমাধ্যমকে জানান, সালমান খান ছবিটির শুটিংয়ের কাজে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত ব্যস্ত থাকবেন। সেই হিসেবে আগামী ২৭ ডিসেম্বর এই অভিনেতার জন্মদিনটি কাটবে কাজের মধ্যেই।

১৯৬৫ সালে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোর শহরে জন্ম নেন সালমান খান। ১৯৮৮ সালে ‘বিবি হো তো এইসি’ চলচ্চিত্রে একটি পার্শ্বচরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাঁর। এরপর, প্রায় ৩০ বছর ধরে বলিউডে বেশ দাপটের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি।

মুম্বাইয়ের সেন্ট স্ট্যানিসলাউস হাইস্কুলে পড়া শেষ করে বিখ্যাত সেন্ট জেভিয়ার্স কলেজে ভর্তি হয়েছিলেন ‘বলিউডের ব্যাড বয়’ তবে পড়ালেখা শেষ করতে পারেনি।

যাহোক, যে ‘রেস থ্রি’-র শুটিংয়ের কাজে সালমান ব্যস্ত রয়েছেন সেই ছবিটি পরিচালনা করছেন রেমো ডি-সুজা। এতে আরো অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, সাকিব সালেম এবং ফ্রেডি দারুওয়ালা।

‘রেস’ সিক্যুয়েলের গত দুটি সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সাইফ আলি খান। এবার তাঁর পরিবর্তে অভিনয় করছেন সাল্লু ভাই। অন্যদিকে, আগের দুই কিস্তির পরিচালনায় ছিলেন আব্বাস-মুস্তান। তবে এবারে রয়েছেন রেমো।

ছবিটি আগামী ঈদে মুক্তি দেওয়ার কথা রয়েছে।

Comments