জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের অধিনায়ক শান্ত

ত্রিদেশীয় সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে দল দিয়েছে বিসিবি। এ দল ও হাই পারফরম্যান্স স্কোয়াডকে অধিনায়কত্ব করার পর এই তরুণ এবার নেতৃত্ব দেবেন বিসিবি একাদশের
নাজমুল হোসেন শান্ত
ত্রিদেশীয় সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে দল দিয়েছে বিসিবি। এ দল ও হাই পারফরম্যান্স স্কোয়াডকে অধিনায়কত্ব করার পর এই তরুণ এবার নেতৃত্ব দেবেন বিসিবি একাদশের।

ত্রিদেশীয় সিরিজ খেলতে ১০ জানুয়ারি ঢাকায় আসবে জিম্বাবুয়ে। ১৩ তারিখ বিকেএসপিতে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ওয়ানডে স্কোয়াডে থাকা চার ক্রিকেটার আছেন প্রস্তুতি ম্যাচের দলে। চোখের সমস্যায় দল থেকে ছিটকে পড়ার পর এখনো ফিরতে না পারা মোসাদ্দেক হোসেন সৈকত খেলবেন দলটিতে। 


বিপিএলে মুন্সিয়ানা দেখিয়ে নজরকাড়া আরিফুল হক আর মেহেদী হাসান সুযোগ পাচ্ছেন নিজেদের তোলে ধরার। আন্তর্জাতিক দলের বিপক্ষে নিজেদের পরখ করার সুযোগ পাচ্ছেন পেসার হাসান, ইমরান আলি, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদরা। 
বিসিবি একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, আবুল হাসান রাজু, আরিফুল হক, মেহেদি হাসান, ইমরান আলি, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, তানবীর হায়দার।

Comments

The Daily Star  | English
Dhaka Metro Rail

Agargaon-Motijheel section: Metro rail service suspended again

Metro rail operations on Agargaon-Motijheel section was suspended again this afternoon

9m ago