নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত

​নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছে। এলাকাবাসীর দাবি নিহতরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছে। এলাকাবাসীর দাবি নিহতরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য।

বুধবার ভোরে উপজেলার মুছাপুর ইউনিয়নের বালিগাঁওয়ে এই ঘটনা ঘটে। পরে সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এলাকাবাসীর বরাত দিয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, ভোর ৩টায় বালিগাঁওয়ের গ্রামের রফিক মুন্সির বাড়িতে ১০ থেকে ১২ জনের মুখোশ পরিহিত ডাকাত দল হানা দেয়। অস্ত্রেরমুখে রফিক মুন্সির পরিবারের সদস্যদের তারা মারধর করে। তাদের চিৎকারে এলাকাবাসী টের পেয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ডাকাতদের ঘিরে ফেলে। এসময় গণপিটুনিতে দুইজন মারা যায়। এই ঘটনায় ছয় জন গ্রামবাসী আহত হয়েছেন।

তিনি আরও বলেন, ‘নিহত ডাকাতদের পরিচয় জানা যায়নি। দুইজনের বয়স ২৫ থেকে ২৮ এর মধ্যে।’

এছাড়াও আহতরা হলেন, রফিক মুন্সির ছেলে দিদার (৩০) ও নজরুল (৩২), একই এলাকার লোকমান ব্যাপারীর ছেলে মঞ্জুর হোসেন (২৭), হাফিজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৮), সিরাজুল ইসলামের ছেলে জাকির হোসেন (৫৪) ও তার মেয়ে উম্মে হাবিবা (১৯)। তাদের বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Man killed as police clash with students in Badda

A man was killed and over 100 others, mostly students, were injured during clashes between police and private university students in Badda and Rampura area

18m ago