বিএনপি নেতা সোহেল গ্রেফতার!

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রাজধানীর মালিবাগে একটি অ্যাপার্টমেন্ট থেকে তাকে তুলে নিয়ে যাওয়া বলেও তিনি জানিয়েছেন।
বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল। ফাইল ছবি

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রাজধানীর মালিবাগে একটি অ্যাপার্টমেন্ট থেকে তাকে নিয়ে যাওয়া বলেও তিনি জানিয়েছেন।

আজ সকালে রিজভী দ্য ডেইলি স্টারকে বলেন, “সোহেলকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে জানি না। আমরা এর তীব্র নিন্দা জানাই।” তবে পুলিশ ও র‍্যাব সোহেলকে গ্রেফতারের কথা অস্বীকার করেছে।

গত ৩০ জানুয়ারি সুপ্রিম কোর্টের পাশে পুলিশের ওপর হামলা ও প্রিজন ভ্যান ভাঙচুর করে দুজন কর্মীকে ছিনিয়ে নেওয়ার তিনটি মামলায় সোহেলকে আসামী করা হয়। রাজধানীর শাহবাগ ও রমনা থানায় মামলাগুলো করা হয়।

সোহেলের ব্যাপারে র‍্যাবের কাছে জানতে চাইলে বাহিনীর মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান দ্য ডেইলি স্টারকে বলেন যে সোহেল তাদের হেফাজতে নেই। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্যের সাথে যোগাযোগ করা হলে তিনিও গ্রেফতারের কথা অস্বীকার করেন। পুলিশের রমনা জোনের উপ কমিশনার মারুফ হোসেন সরদারও একই কথার পুনরাবৃত্তি করেছেন।

Click here to read the English version of this news

Comments