গণমাধ্যমের ওপর চটেছেন ফারহান আখতার

বলিউডের অপরাধ-বিষয়ক চলচ্চিত্র ‘ডন’ সিরিজের তৃতীয় কিস্তিটিতে পরিচালনার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতারকে- এমন খবর ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত হওয়ায় ভীষণ চটেছেন তিনি।
Farhan Akhtar
পরিচালক-অভিনেতা ফারহান আখতার। ছবি: সংগৃহীত

বলিউডের অপরাধ-বিষয়ক চলচ্চিত্র ‘ডন’ সিরিজের তৃতীয় কিস্তিটিতে পরিচালনার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতারকে- এমন খবর ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত হওয়ায় ভীষণ চটেছেন তিনি।

গতকাল (২৭ মার্চ) এক টুইটার বার্তায় এ ধরনের ‘মিথ্যা’ খবর ছাপায় ক্ষোভ প্রকাশ করেছেন এই পরিচালক-অভিনেতা।

ফারহান লিখেছেন, “যারা কোনরকম যাচাই না করেই ‘ডন থ্রি’ নিয়ে প্রতিবেদন করেছেন তাদেরকে এসব থেকে বিরত থাকার অনুরোধ করছি। এমন মিথ্যা খবর ছাপিয়ে দর্শকদের মনে প্রত্যাশা বাড়ানো উচিত নয়।”

আজ মুম্বাই মিররে এ সংক্রান্ত এক প্রতিবেদনে বলা হয়, অমিতাভ বচ্চন অভিনীত ১৯৭৮ সালের ‘ডন’ চলচ্চিত্রটির স্বত্ত্ব লাভ করেছে ফারহান এবং তাঁর বন্ধু রিতেশ সিধওয়ানির প্রযোজনা সংস্থা। তাদের সংস্থাটির পক্ষ থেকে এই চলচ্চিত্রের নতুন দুটি কিস্তি পরিচালনা করেছেন ফারহান। সেখানে অভিনয় করেছেন শাহরুখ খান।

বেশ কিছুদিন আগে মুম্বাই মিররকে রিতেশ জানিয়েছিলেন যে ‘ডন থ্রি’-র চিত্রনাট্য নিয়ে কাজ চলছে। তিনি বলেন, “আমরা অবশ্যই ‘ডন থ্রি’ তৈরি করবো। এমন প্রশ্ন আগে করা হলে হয়তো বলতাম ‘না, করছি না’। কিন্তু, এখন বলছি এ নিয়ে কাজ চলছে।”

তিনি আরও বলেছিলেন, “অবশ্যই শাহরুখ খান নতুন কিস্তিতে কাজ করবেন। চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার পর বাকি কলা-কুশলীদের নাম প্রকাশ করা হবে।”

উল্লেখ্য, গতকাল সংবাদমাধ্যম ডিএনএ-র বরাত দিয়ে ডেকান ক্রনিকলসহ ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম খবর ছাপায় যে, ‘ডন থ্রি’-তে একজন ভারতীয় পুলিশের ভূমিকায় ফারহান আখতার মুখোমুখি হবেন শাহরুখ খানের।

খবরে প্রকাশ, ‘ডন’ (২০০৬) এবং ‘ডন টু’ (২০১১)-এ পুলিশ কর্মকর্তা রোমার চরিত্রটি নতুন কিস্তিতে রাখা হয়নি। সেই চরিত্রে অভিনয় করেছিলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

এতে আরও বলা হয়, ‘ডন’ সিরিজের নতুন কিস্তিটির চিত্রনাট্য লেখার পাশাপাশি এটি পরিচালনা এবং এতে একজন ভারতীয় পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতারকে।

তথ্যসূত্র: মুম্বাই মিরর

 

আরও পড়ুন:

ফারহান আখতার ‘ইন’, প্রিয়াঙ্কা চোপড়া ‘আউট’

Comments

The Daily Star  | English

An April way hotter than 30-year average

Over the last seven days, temperatures in the capital and other heatwave-affected places have been consistently four to five degrees Celsius higher than the corresponding seven days in the last 30 years, according to Met department data.

10h ago