কেনো ‘কলঙ্ক’-এ রাজি হলেন মাধুরী দীক্ষিত?

দুই দশকেরও বেশি সময় পর আবার জুটি বাঁধতে যাচ্ছেন ‘সাজন’-খ্যাত মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্ত। তাঁরা জুটি বাঁধতে যাচ্ছেন করণ জোহরের প্রয়োজনায় তৈরি হতে যাওয়া ‘কলঙ্ক’ চলচ্চিত্রে। খবরটি কদিন আগেই নিশ্চিত করা হয়েছে। কিন্তু, কেনো এই চলচ্চিত্রে সঞ্জয়ের সঙ্গে অভিনয়ে রাজি হলেন মকবুল ফিদা হুসেনের ‘গজ গামিনী’?
sanjay dutt and madhuri dixit
১৯৯০ দশকের ‘লাভ বার্ড’ মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্ত পরিচালক অভিষেক বর্মণের ‘কলঙ্ক’-এ একে অপরের বিপরীতে অভিনয় করবেন। ছবি: সংগৃহীত

দুই দশকেরও বেশি সময় পর আবার জুটি বাঁধতে যাচ্ছেন ‘সাজন’-খ্যাত মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্ত। তাঁরা জুটি বাঁধতে যাচ্ছেন করণ জোহরের প্রয়োজনায় তৈরি হতে যাওয়া ‘কলঙ্ক’ চলচ্চিত্রে। খবরটি কদিন আগেই নিশ্চিত করা হয়েছে। কিন্তু, কেনো এই চলচ্চিত্রে সঞ্জয়ের সঙ্গে অভিনয়ে রাজি হলেন মকবুল ফিদা হুসেনের ‘গজ গামিনী’?

ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম ডেকান ক্রনিকল আজ (২২ এপ্রিল) জানায়, ‘কলঙ্ক’-এ সঞ্জয়ের সঙ্গে অভিনয়ে মাধুরী রাজি হয়েছেন কেননা, ছবিটিতে বলিউডের এই ‘খলনায়ক’-এর সঙ্গে তাঁর কোনো ‘ক্লোজ-আপ’ দৃশ্য থাকছে না বলে।

এমন খবরকে বলিউডের সমকালীন ইতিহাসে খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে সংবাদমাধ্যমটি জানায়, ১৯৯০ দশকের ‘লাভ বার্ড’ মাধুরী এবং সঞ্জয় ‘কলঙ্ক’-এ একে অপরের বিপরীতে অভিনয় করলেও তাঁদের দুজনের এক সঙ্গে খুব বেশি দৃশ্য নেই। যা রয়েছে সেখানেও আবার কোন ‘ক্লোজ-আপ’ দৃশ্য থাকছে না।

এছাড়াও, মাধুরীর দাবি মেনেই সাজানো হয়েছে ‘কলঙ্ক’-এর চিত্রনাট্য।

এর আগে, একটি ভারতীয় সংবাদমাধ্যমকে করণ জোহর বলেন, “প্রায় ১৫ বছর আগে এই চলচ্চিত্রের ভাবনা মাথায় আসে। আমার বাবা ছবিটির প্রযোজনা- পূর্ব কাজ করেছিলেন। তাই ‘কলঙ্ক’-এর সঙ্গে আমার আবেগ জড়িয়ে রয়েছে।”

উল্লেখ্য, ছবিটি পরিচালনা করবেন অভিষেক বর্মণ এবং প্রযোজনা করবেন করণ জোহর। এতে অভিনয় করার কথা ছিল প্রয়াত শ্রীদেবীর। কিন্তু, ‘চাঁদনী’-খ্যাত সেই অভিনেত্রীর অকাল প্রয়াণে তাঁর পরিবর্তে ছবিটিতে অভিনয় করতে রাজি হন মাধুরী দীক্ষিত।

Comments

The Daily Star  | English

Sundarbans cushions blow

Cyclone Remal battered the coastal region at wind speeds that might have reached 130kmph, and lost much of its strength while sweeping over the Sundarbans, Met officials said. 

7h ago