‘কারিনার চেয়ে আমি সালমানের বেশি ঘনিষ্ঠ’

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুরের বলেন, তিনি তাঁর ছোট বোন ‘চামেলি’-খ্যাত অভিনেত্রী কারিনা কাপুরের চেয়ে সুপারস্টার সালমান খানের বেশি ঘনিষ্ঠ।
Salman Khan Karisma Kapoor and Kareena Kapoor
(বাম থেকে) কারিশমা কাপুর, সালমান খান এবং কারিনা কাপুর। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুরের বলেন, তিনি তাঁর ছোট বোন ‘চামেলি’-খ্যাত অভিনেত্রী কারিনা কাপুরের চেয়ে সুপারস্টার সালমান খানের বেশি ঘনিষ্ঠ।

এই ‘আনারি’ অভিনেত্রী ভারতীয় গণমাধ্যমকে জানান, “… আমাদের দীর্ঘদিনের সম্পর্ক। সালমানের কাছে কারিনা ছিল ছোট বোনের মতো।”

ভারতীয় বার্তা সংস্থা আইএএনএস-এর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, কারিনার মতে, “এখনো সালমান কারিনাকে ছোট বাচ্চাই মনে করেন।”

১৯৯০ এর দশকে রূপালি পর্দায় কারিশমা এবং সালমান বেশ জনপ্রিয় জুটি ছিলেন। তাঁদের অভিনীত ‘আন্দাজ আপনা আপনা’, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘জিৎ’ এবং ‘জুদা’ চলচ্চিত্রগুলো দর্শকরা বেশ উপভোগ করেছিলেন।

তবে এখন বলিউড ভক্তরা যেন সালমান ও কারিনাকে এক পর্দায় দেখতে বেশি পছন্দ করেন। তাঁদের ‘বজরঙ্গি ভাইজান’ এবং ‘বডিগার্ড’ ব্যবসা সফল হয়েছিলো। যদিও ‘বডিগার্ড’-এ কারিশমাও অভিনয় করেছিলেন।

‘বডিগার্ড’-এ কারিশমার অভিনয় প্রসঙ্গে তিনি বার্তা সংস্থাটিকে বলেন, “… সেই চলচ্চিত্রটিতে আমার কণ্ঠ সালমানের চরিত্রটিকে ঝামেলায় ফেলেছিল।”

এখন কেমন চলচ্চিত্রে অভিনয় করতে চান, এমন প্রশ্নের জবাবে ‘কুলি নাম্বার ওয়ান’ অভিনেত্রী বলেন, “কেউ যদি ‘মামি নাম্বার ওয়ান’ তৈরি করেন তাহলে আমি সেই ছবিটিতে অভিনয় করতে চাই।”

Comments

The Daily Star  | English

Biden expects Iran to attack Israel soon, warns: 'Don't'

US President Joe Biden on Friday said he expected Iran to attack Israel "sooner, rather than later" and warned Tehran not to proceed

1h ago