‘রেস ৩’-এর ট্রেলার অনুষ্ঠানে ক্ষিপ্ত সালমান খান

আলোচিত ‘রেস ৩’-এর ট্রেলার প্রকাশের অনুষ্ঠানে এসে গতকাল (১৫ মে) এক সাংবাদিকের প্রশ্নে ক্ষেপে গেলেন বলিউডের ‘সুলতান’ সালমান খান।
salman khan race 3
‘রেস ৩’-এর একটি দৃশ্যে বলিউড সুপারস্টার সালমান খান। ছবি: সংগৃহীত

আলোচিত ‘রেস ৩’-এর ট্রেলার প্রকাশের অনুষ্ঠানে এসে গতকাল (১৫ মে) এক সাংবাদিকের প্রশ্নে ক্ষেপে গেলেন বলিউডের ‘সুলতান’ সালমান খান।

সালমান সম্পর্কিত গরম বিষয় যোধপুরের কৃষ্ণসার হরিণ মামলা এবং কর্ণাটকের সাম্প্রতিক নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন করা হলে এর উত্তর দেওয়া হবে না বলে অনুষ্ঠান আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের আগেই জানানো হয়েছিল।

কিন্তু তারপরও যোধপুর মামলার বিষয়ে একটি প্রশ্ন করে বসেন এক সাংবাদিক। এর উত্তরে ক্ষিপ্ত ভাইজান পাল্টা প্রশ্ন ছোঁড়েন সাংবাদিককে। প্রশ্নকারী সাংবাদিকের উদ্দেশ্যে তিনি বলেন, “আপনি কি ভেবেছিলেন আমি কারাগারে যাচ্ছি চিরদিনের জন্যে?”

বিষয়টি নিয়ে তিনি উদ্বিগ্ন নন বলেও জানান অনুষ্ঠানে আগত সংবাদকর্মীদের।

তবে, বলিউড সুপারস্টারের এমন ক্ষেপে যাওয়ায় এ নিয়ে বাঁকা মন্তব্য উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কেউ কেউ বলেছেন, ‘টাকার গরম’, কেউ কেউ সালমানের মাথা ঠাণ্ডা রাখার দাওয়াইও দিয়েছেন।

‘রেস’ সিরিজের বহুল চর্চিত তৃতীয় কিস্তির ট্রেলার ইউটিউবে প্রকাশের পর তা এই প্রতিবেদন লেখা পর্যন্ত পৌনে এক কোটির মতো ভিউ পেয়েছে। ট্রেলারের ওপর মন্তব্য পড়েছে ৪০ হাজারের ওপরে। তবে মন্তব্যগুলোয় রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ ট্রেলারটি দেখে নিজেদের মুগ্ধতার কথা বলেও, কেউ কেউ আবার প্রকাশ করেছেন হতাশা। আবার কোনো কোনো বলিউডভক্ত ট্রেলারে বিভিন্ন দৃশ্যের অসামঞ্জস্যতা তুলে ধরেছেন। কেউ কেউ পরামর্শও দিয়েছেন সালমান খানকে।

অধুনা ‘টাইগার খান’ খেতাব পাওয়া সালমান ‘রেস ৩’ সম্পর্কে ভারতীয় গণমাধ্যমকে বলেন, “এই চলচ্চিত্র সংগীত, আবেগ, অ্যাকশনে ভরপুর। সিনেমা দেখার শেষে দর্শকরা শিস বাজিয়ে ফূর্তি করবে। কেননা, এ ধরনের চলচ্চিত্রে আমি আগে কখনো অভিনয় করিনি।”

পরিচালক রেমো ডি’সুজার চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, জ্যাকুলিন ফারনান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সালিম, ফ্রেডি দারুওয়ালা প্রমুখ।

তারকায় ভরা এমন চলচ্চিত্রে অভিনয়ের জন্যে সালমান খানকে দুবছর আগে প্রস্তাব দেওয়া হলে তিনি নিজেকে ছবিটির জন্যে যোগ্য নন বলে জানিয়ে দিয়েছিলেন। পরে, তাঁর অভিনয় কৌশলের সঙ্গে মিল রেখে পরবর্তীতে চিত্রনাট্য সাজানো হয় বলেও তিনি জানান।

উল্লেখ্য, ঈদের ছবি হিসেবে আগামী ১৫ জুন ‘রেস ৩’ মুক্তি পাবে।

Comments

The Daily Star  | English
biman flyers

Biman does a 180 to buy Airbus planes

In January this year, Biman found that it would be making massive losses if it bought two Airbus A350 planes.

5h ago