পিকে-শাকিরার ঘরে চুরি

বেচারা জেরার্দ পিকে। অনুশীলন ক্যাম্প ছেড়ে জার্মানি গিয়েছিলেন দীর্ঘদিনের বান্ধবী কলোম্বিয়ান গায়িকা শাকিরার কনসার্ট দেখতে। কিন্তু ফিরে দেখলেন ঘরের মূল্যবান সম্পদগুলো উধাও। আর তার ঘরের চুরির বিষয়টি নিজেই জানিয়েছেন এ স্প্যানিশ সুপারস্টার।
shakira
ফাইল ছবি : এএফপি

বেচারা জেরার্দ পিকে, অনুশীলন ক্যাম্প ছেড়ে জার্মানি গিয়েছিলেন দীর্ঘদিনের বান্ধবী কলোম্বিয়ান গায়িকা শাকিরার কনসার্ট দেখতে। কিন্তু ফিরে দেখলেন ঘরের মূল্যবান সম্পদগুলো উধাও। বৃহস্পতিবার তার ঘরের চুরির বিষয়টি গণমাধ্যমে জানিয়েছেন এ স্প্যানিশ সুপারস্টার।

সম্প্রতি বিশ্বভ্রমনে বেরিয়েছেন শাকিরা। বর্তমানে অবস্থান করছেন জার্মানির কোলনে। সেখানেই তার কনসার্ট দেখতে যান পিকে। আর তার অনুপস্থিতিতেই চুরি হয় বলে জানিয়েছেন পিকে।

বার্সেলোনা থেকে পাঁচ কিলোমিটার দূরে এসপ্লাগস দি লোবরেগাতে বাড়ি তৈরি করেছেন পিকে। সেখানে পিকে না থাকলেও ছিলেন তারা মা বাবা। তবে তারাও কিছু বুঝে উঠতে পারেননি। বুধবার মধ্যরাতের সময় এ ঘটনা হয়েছে বলে ধারণা করছেন তারা। 

ঘটনার পর পিকের মা বাবাই পুলিশকে বিষয়টি জানান। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ। স্প্যানিশ গণমাধ্যমের খবরে, চুরি করার সময়ে কোন ধরণের আঙুলের ছাপ রেখে যায়নি চোর। মূল্যবান ঘড়ি ও স্বর্ণালংকারই চুরি করেছে তারা

এদিকে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি নিতে বৃহস্পতিবার ক্রান্সডোনার পৌঁছেছেন পিকে ও তার সতীর্থরা। শনিবার বিশ্বকাপের আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে তিউনেশিয়ার মুখোমুখি হবে দলটি।

রাশিয়া বিশ্বকাপে খেলবে বি গ্রুপে স্পেন। যেখানে তাদের প্রধান প্রতিপক্ষ ২০১৬ ইউরোপিয়ান চ্যাম্পিয়ন পর্তুগাল। ১৬ জুন নিজেদের প্রথম ম্যাচে পর্তুগিজদের মোকাবেলা করবে পিকেরা। বাকি দুটি দল মরক্কো ও ইরান। ২১ জুন ইরান এবং ২৬ জুন মরক্কোর বিপক্ষে খেলবে দলটি।

 

 

Comments