প্রিয়াঙ্কা চোপড়ার আত্মজীবনীতে বিদ্রোহের প্রকাশ

স্বনামধন্য অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিনোদন জগতে তার যাপিত-জীবন তুলে ধরেছেন স্মৃতিকথার মাধ্যমে। তার আত্মজীবনীর নাম দেওয়া হয়েছে ‘আনফিনিশড’ বা ‘অসমাপ্ত’।
Priyanka Chopra
অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

স্বনামধন্য অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিনোদন জগতে তার যাপিত-জীবন তুলে ধরেছেন স্মৃতিকথার মাধ্যমে। তার আত্মজীবনীর নাম দেওয়া হয়েছে ‘আনফিনিশড’ বা ‘অসমাপ্ত’।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এর এক প্রতিবেদনে আজ (২০ জুন) বলা হয়, বইটি আগামী বছর একই সঙ্গে ভারত, যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত হবে।

এদিকে, নিউইয়র্কের র‌্যান্ডম হাউস এক টুইটার বার্তায় আজ প্রিয়াঙ্কা চোপড়ার ‘আনফিনিশড’ প্রকাশের ঘোষণা দেয়। এতে ‘আন্দাজ’ অভিনেত্রীর রচনা, গল্প, পর্যালোচনা থাকবে বলেও বার্তায় জানানো হয়।

প্রিয়াঙ্কার মতে, “বইটিতে সততা, রসিকতা, সাহসিকতা, উদ্দীপনার পাশাপাশি আমার বিদ্রোহবোধটাকেও তুলে ধরা হয়েছে।”

বিনোদন জগতের আলো ঝলমল অলিন্দে প্রিয়াঙ্কা পা রাখেন ১৭ বছর বয়সে। সে বয়সে তিনি মিস ইন্ডিয়া শিরোপা জয় করেন। এর পরের বছর লাভ করেন বিশ্বসুন্দরীর খেতাব।

পেঙ্গুইন র‌্যান্ডম হাউস ইন্ডিয়া গত ১৮ জুন আচমকা এক ঘোষণায় প্রিয়াঙ্কার আত্মজীবনী প্রকাশের কথা জানায়। সম্প্রতি, তারা অস্কারবিজয়ী ভারতীয় সংগীতশিল্পী এআর রহমানের অনুমোদিত জীবনীগ্রন্থ প্রকাশেরও ঘোষণা দেয়।

সংস্থাটির প্রধান সম্পাদক মেরু গোখালে গণমাধ্যমকে বলেন, “গত বছর নতুন দিল্লিতে পেঙ্গুইন বার্ষিক বক্তৃতায় প্রথম প্রিয়াঙ্কার সঙ্গে আমার দেখা হয়।… শ্রোতাদের অভিভূত করার অদ্ভুত ক্ষমতা রয়েছে তার মধ্যে। বিশেষ করে, তরুণীরা খুব মুগ্ধ হয়ে শোনেন এই অভিনেত্রীর কথা।”

পেঙ্গুইন র‌্যান্ডম হাউস ইন্ডিয়ার পক্ষ থেকে একজন গুরুত্বপূর্ণ নারী হিসেবে প্রিয়াঙ্কার লেখা প্রকাশের সিদ্ধান্ত নেওয়া হয় বলেও জানান তিনি।

বইটির প্রকাশকের পক্ষ থেকে আরও বলা হয়, ইউনিসেফের এই শুভেচ্ছাদূতের আত্মজীবনীতে তার রচনা, গল্প এবং পর্যালোচনা থাকবে।



 

Comments

The Daily Star  | English

Cyclone Remal may make landfall anytime between evening and midnight

Rain with gusty winds hit coastal areas as a peripheral effect of the severe cyclone

1h ago