গাজীপুরে ভোট বন্ধের দাবি জানালেন বিএনপি প্রার্থী

অনিয়মের অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনে চলমান ভোটগ্রহণ এখনই বন্ধ করার দাবি জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।
BNP candidate
২৬ জুন ২০১৮, ভোটকেন্দ্রগুলো পরিদর্শন শেষে গাজীপুর বিএনপি কার্যালয়ে নির্বাচন বন্ধের দাবি করেন বিএনপি মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। ছবি: সংগৃহীত

অনিয়মের অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনে চলমান ভোটগ্রহণ এখনই বন্ধ করার দাবি জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

আজ (২৬ জুন) দুপুর পৌনে ২টার দিকে গাজীপুর জেলা বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন কমিশনের কাছে এই দাবি জানান।

এসময় তিনি অভিযোগ করে বলেন, অন্তত একশ কেন্দ্রে বিএনপির প্রার্থীর এজেন্টদের ওপর আক্রমণ করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও তাদের হেনস্তা করেছে এবং আটক করে নিয়ে যাচ্ছে।

বিএনপির মেয়র প্রার্থীর অনেক এজেন্টকে মারধর করে বিভিন্ন ভোটকেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ আনেন হাসান উদ্দিন সরকার। প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকদের অবৈধভাবে ব্যালট পেপারে সিল দেওয়া এবং কোনো কেন্দ্রে ব্যালট বাক্স না থাকার কথাও উল্লেখ করেন।

তিনি রিটার্নিং কর্মকর্তাকে দ্রুত নির্বাচন বন্ধের দাবি জানান।

ভোট বন্ধ করা না হলে কী করবেন এমন প্রশ্নের জবাবে হাসান সরকার বলেন, এটি না হলেও তিনি শেষ সময় পর্যন্ত নির্বাচনে থাকবেন।

Comments

The Daily Star  | English
Raushan Ershad

Raushan Ershad says she won’t participate in polls

Leader of the Opposition and JP Chief Patron Raushan Ershad today said she will not participate in the upcoming election

6h ago