নিক-প্রিয়াঙ্কার বাগদান জুলাই-আগস্টে?

প্রেমিক নিক জোনাসকে সঙ্গে নিয়ে ভারতে বেশ আনন্দময় সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক যোগাযোগমাধ্যমে এই জুটির পোস্ট করা ছবি-ভিডিওকে ভিত্তি করে ভারতীয় গণমাধ্যম তেমন খবরই জানাচ্ছে।
Priyanka Chopra and Nick Jonas
ভারতে আসার পর অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সংগীতশিল্পী নিক জোনাস। ছবি: সংগৃহীত

প্রেমিক নিক জোনাসকে সঙ্গে নিয়ে ভারতে বেশ আনন্দময় সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক যোগাযোগমাধ্যমে এই জুটির পোস্ট করা ছবি-ভিডিওকে ভিত্তি করে ভারতীয় গণমাধ্যম তেমন খবরই জানাচ্ছে।

সেসব ছবি-ভিডিও বিশ্লেষণ করে কোনো কোনো সংবাদমাধ্যম জানতে চাচ্ছে মার্কিন সংগীতশিল্পী নিক এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার হাতের আংটিগুলো ‘প্রমিজ রিং’ কী না।

আরেকটু এগিয়ে এসে বিনোদন ম্যাগাজিন ফিল্মফেয়ার জানান দেয়, পপতারকার সঙ্গে সাবেক বিশ্বসুন্দরীর বাগদান আগামী জুলাই মাসের শেষ সপ্তাহ বা আগস্ট মাসের প্রথম সপ্তাহে হওয়ার সম্ভাবনা রয়েছে।

তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্য কারোর পরিবার থেকেই এখনো আসেনি।

বর্তমানে ভারতের গোয়ায় পরিবারের কয়েকজন সদস্য এবং নিককে নিয়ে ছুটি কাটাচ্ছেন ‘বেওয়াচ’ অভিনেত্রী। আজ (২৭ জুন) ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে দেখা যায় সাগরের দিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছেন প্রিয়াঙ্কার প্রেমিক নিক এবং ছোটভাই সিদ্ধার্থ চোপড়া। ছবিটির গায়ে জুড়ে দেওয়া হয়েছে চারটি শব্দ- ‘আমার পছন্দের মানুষেরা- গোয়া’।

উল্লেখ্য, ২০১৭ সালে নিউইয়র্কের বিখ্যাত ‘মেট গালা’ অনুষ্ঠানে প্রথম অংশ নিতে গিয়ে নিকের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। তারপর থেকেই দেখা যায় দুজন দুজনের প্রশংসায় ‘পঞ্চমুখ’।

এরপর, জাতিসংঘের এই বিশেষদূত যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে নিকদের এক পারিবারিক অনুষ্ঠানে যোগ দিয়ে পরিচিত হয়ে এসেছিলেন তার পরিবারের সদস্যদের সঙ্গে। এখন তিনি নিককে সঙ্গে নিয়ে ভারতে আসার পর যখন তার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিচ্ছেন তখনই গুঞ্জন উঠলো ‘আন্দাজ’ অভিনেত্রীর এনগেজমেন্টের খবর নিয়ে।

আরও পড়ুন:

নিক-প্রিয়াঙ্কা জুটি সম্পর্কে মা মধু চোপড়ার বক্তব্য

Comments

The Daily Star  | English

Many roads in Dhaka still under water

Three hours of heavy rain on Friday made the majority of Dhaka's roads drown. Kamalapur, Arambagh, and adjacent areas were swamped with water around 12:00pm yesterday.

59m ago