ঘুষের টাকাসহ রেল কর্মকর্তা দুদকের হাতে গ্রেপ্তার

ঘুষের টাকা নেওয়ার সময় হাতেনাতে রেলওয়ের কুলাউড়া সেকশনের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী (পথ) মোহাম্মদ এরফানুর রহমানকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন। মঙ্গলবার রাত ৮ টার দিকে কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টারের কক্ষে রেলওয়েরই আরেক কর্মচারীর কাছ থেকে ঘুষ নেওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।
রেলওয়ের কুলাউড়া সেকশনের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী মোহাম্মদ এরফানুর রহমানকে ঘুষের টাকাসহ গ্রেপ্তার করে দুদক। ছবি: সংগৃহীত

ঘুষের টাকা নেওয়ার সময় হাতেনাতে রেলওয়ের কুলাউড়া সেকশনের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী (পথ) মোহাম্মদ এরফানুর রহমানকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন। মঙ্গলবার রাত ৮ টার দিকে কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টারের কক্ষে রেলওয়েরই আরেক কর্মচারীর কাছ থেকে ঘুষ নেওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

সূত্র জানায়, এরফানুর রহমান পাঁচ বছর আগে রেলওয়ের কুলাউড়া সেকশনের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী (পথ) হিসেবে যোগ দেন। মঙ্গলবার সন্ধ্যায় তার অধিনস্ত কর্মচারী রেলের ওয়েম্যান আবুল হোসেনের কাছ থেকে ঘুষ নেওয়ার সময় দুদক হবিগঞ্জ সম্মলিত জেলা কার্যালয়ের উপ পরিচালক মলয় সাহা নেতেৃত্বে পাঁচ সদস্যের একটি দল অভিযান চালিয়ে ঘুষের ১০ হাজার টাকাসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে।

দুদক হবিগঞ্জ জেলা সম্মলিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মলয় সাহা জানান, এরফান দীর্ঘ দিন থেকে তার অধিনস্ত কর্মচারীদের কাছ থেকে ঘুষ ও ‘মসোহারা’ আদায় করত। তাকে হাতেনাতে গ্রেপ্তার করে কুলাউড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

কুলাউড়া রেলওয়ে থানার ওসি আব্দুল মালেক জানান, দুদক কর্মকর্তারা এরফানুর রহমানকে রেলওয়ে থানায় দিয়ে গেছেন। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করব।

Comments