‘সুহেলকে তুলে নিয়ে যাওয়া হয়েছে’

কোটা সংস্কার আন্দোলনের নেতা এপিএম সুহেলকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুহেল বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের একজন যুগ্ম আহ্বায়ক।
APM Suhel
বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যুগ্ম আহ্বায়ক এপিএম সুহেল। ছবি: সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলনের নেতা এপিএম সুহেলকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুহেল বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের একজন যুগ্ম আহ্বায়ক।

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি লাকী আক্তার আজ (১২ জুলাই) এক ফেসবুক পোস্টে জানান, তার বাসায় ভোররাত সোয়া চারটার দিকে আট বা দশজন ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়।

পোস্টে তিনি লিখেন, “ক্যাম্পাসে আমার ডিপার্টমেন্টের ছোটভাই এবং কোটা সংস্কার আন্দোলনের সংগঠক সুহেল আমার বাসায় ছিল। তারা তাকে তুলে নিয়ে গেছে।”

এ বিষয়ে তিনি আরও লিখেন, “সুহেলকে নিয়ে যাওয়ার আগে আমি জানতে চাইলাম ওর বিরুদ্ধে অভিযোগ কী। তারা বললেন, কোটা সংস্কার আন্দোলন ইস্যুতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাচ্ছেন।”

দ্য ডেইলি স্টার থেকে যোগাযোগ করা হলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্য এবং ডিএমপি’র সাইবার নিরাপত্তা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল ইসলাম উভয়ই সুহেলকে তুলে নেওয়ার অভিযোগ অস্বীকার করেন।

Comments

The Daily Star  | English

PM visits areas devastated by Cyclone Remal

Prime Minister Sheikh Hasina today visited the most affected areas in the country's south by Cyclone Remal

2h ago