সপ্তাহান্তে প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টি!

বিশ্বখ্যাত বিনোদন ম্যাগাজিন ‘ই’ অনলাইনকে একটি সূত্র জানিয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপশিল্পী নিক জোনাসের এনগেজমেন্ট পার্টির প্রস্তুতি নিচ্ছে সাবেক বিশ্বসুন্দরীর পরিবার।
Priyanka Chopra and Nick Jonas
অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং পপশিল্পী নিক জোনাস। ছবি: সংগৃহীত

বিশ্বখ্যাত বিনোদন ম্যাগাজিন ‘ই’ অনলাইনকে একটি সূত্র জানিয়েছে ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপশিল্পী নিক জোনাসের এনগেজমেন্ট পার্টির প্রস্তুতি নিচ্ছে সাবেক বিশ্বসুন্দরীর পরিবার।

ম্যাগাজিনটির বরাত দিয়ে আজ (১৬ আগস্ট) ভারতীয় গণমাধ্যম ডেকান ক্রনিকল জানায়, সব গুঞ্জনের অবসান ঘটিয়ে শীঘ্রই অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্ট। সেই অনুষ্ঠানে যোগ দিতে নিকের নিকটাত্মীয়দের কয়েকজন চলতি সপ্তাহের শেষে ভারত সফরে আসছেন।

সূত্র মতে, “বিয়ের আগে দুই পক্ষের পরিবারের সদস্যদের দেখা হওয়াটা ঐতিহ্যের অংশ। প্রিয়াঙ্কার পরিবার নিকের পরিবারের সদস্যদের ভারত সফরে আমন্ত্রণ জানিয়েছে। অভিনেত্রীর ইচ্ছা- পারিবারিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং ঐতিহ্য অনুযায়ী সব কিছু সম্পন্ন হবে।”

বিয়ের অনুষ্ঠানটি অবশ্যই ভারতীয় রীতি অনুযায়ী অনুষ্ঠিত হবে বলেও সূত্র জানায়।

এর আগে বিভিন্ন অনুষ্ঠানে প্রিয়াঙ্কার হাতে পাথর বসানো একটি আংটি দেখা গেলেও কদিন থেকে তা দেখা যাচ্ছে না। পাপারাজ্জিদের ধোঁকা দেওয়ার জন্যেই না কী সেই আংটি খুলে ফেলা হয়েছে- এমন খবরও প্রকাশিত হয়েছে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমে।

Comments

The Daily Star  | English