বিশেষ ব্যক্তিদের সঙ্গে অক্ষয় কুমারের বিশেষ দিন

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার তার জীবনের এই বিশেষ দিনটি কাটাচ্ছেন বিশেষ ব্যক্তিদের সঙ্গে। সেই বিশেষ ব্যক্তিদের সঙ্গে বিশেষ মুহূর্তগুলোর ছবিও প্রকাশিত হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে।
Akshay Kumar
স্ত্রী টুইঙ্কেল খান্নার হাতে হাত রেখে জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। ছবি: এনডিটিভি

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার তার জীবনের এই বিশেষ দিনটি কাটাচ্ছেন বিশেষ ব্যক্তিদের সঙ্গে। সেই বিশেষ ব্যক্তিদের সঙ্গে বিশেষ মুহূর্তগুলোর ছবিও প্রকাশিত হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে।

‘রুস্তম’-এর ৫১তম জন্মদিনের প্রাক্কালে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় জড়ো হয়েছিলেন স্ত্রী টুইঙ্কেল খান্না ও ‘হাউজফুল ৪’-এর ববি দেওলসহ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু।

বিশেষ দিন উপলক্ষে ‘খিলাড়ি’ অভিনেতার গায়ে ছিলো নেভি ব্লু শার্ট ও ধূসর বর্ণের ট্রাউজার্স। স্ত্রীর হাতে হাত রেখে যখন তিনি রেস্তোরাঁয় ঢুকছিলেন তখন সবার চোখ ছিলো সেই দম্পতির দিকে।

অক্ষয়ের জন্মদিনে টুইঙ্কেল তার ভক্তদের শুভেচ্ছা জানান অনুষ্ঠানের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। লিখেন, ‘হ্যাপি বার্থডে টু মাই লাভলি মি কে’।

একই ছবি শেয়ার করে ববি লিখেন, ‘হ্যাপি বার্থডে অক্ষয় ভাইয়া’।

রাজস্থানে ‘হাউজফুল ৪’-এর শুটিংয়ে ছিলেন অক্ষয়। সেখান থেকে মুম্বাই আসেন মূলত স্ত্রী টুইঙ্কেলের তৃতীয় বই ‘পায়জামাস আর ফরগিভিং’-এর প্রকাশনা উৎসবে যোগ দিতে। তারপর, চলে আসে ৯ সেপ্টেম্বরের সেই মাহেন্দ্রক্ষণ।

১৯৬৭ সালের এই দিনে পাঞ্জাবের অমৃতসরে জন্ম নেন রাজিব হরি ওম ভাটিয়া। তিনি পরবর্তীতে পরিচিত হন অক্ষয় কুমার নামে। তিনি হয়ে উঠেন বলিউডের অন্যতম শীর্ষ অভিনেতা ও ভারতের অন্যতম দামি শিল্পী।

মুম্বাইয়ের গুরু নানক খালসা কলেজে ভর্তি হলেও লেখাপড়া শেষ করতে পারেনি অক্ষয়। সেখানে এক বছর কাটিয়ে থাইল্যান্ডে চলে যান মার্শাল আর্ট শিখতে। পরে তিনি ভারত থেকেই ঐতিহ্যবাহী কোরীয় মার্শাল আর্ট তায়কোয়ানডো-তে লাভ করেন ব্ল্যাক বেল্ট।

১৯৯১ সালে পরিচালক রাজ সিপ্পির ‘সুগন্ধ’ ছবিতে রাখি ও শান্তিপ্রিয়ের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় অক্ষয়ের। তারপর, ধীরে ধীরে উঠে আসেন সাফল্যের স্বর্ণ শিখরে। সে ইতিহাস তার ভক্তদের জানা।

তথ্যসূত্র: এনডিটিভি

Comments

The Daily Star  | English

Police lob sound grenades at protesting students near TSC

Students were marching towards TSC following a 'gayebana janaza' for the six killed yesterday

10m ago