শীর্ষ খবর

সন্তানদের জন্য দুধ কিনতে গিয়ে লাশ হলেন বাবা

মাগুরা শহরের ম্যাটারনিটি পাড়ার বাসা থেকে মোটরসাইকেলে দুই শিশুপুত্রের জন্য শ্রীপুরের রাধানগন বাজারে দুধ কিনতে যাচ্ছিলেন লাভলু। তার সঙ্গে ছিলেন দুদিন আগেই বেড়াতে আসা শ্যালক নিয়ামুল। বাজারে যাওয়ার পথে শহরতলীর পারনান্দুয়ালী যুব উন্নয়ন অফিসের সামনে বিপরীতমুখী একটি লরি তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

মাগুরা শহরের ম্যাটারনিটি পাড়ার বাসা থেকে মোটরসাইকেলে দুই শিশুপুত্রের জন্য শ্রীপুরের রাধানগন বাজারে দুধ কিনতে যাচ্ছিলেন লাভলু। তার সঙ্গে ছিলেন দুদিন আগেই বেড়াতে আসা শ্যালক নিয়ামুল। বাজারে যাওয়ার পথে শহরতলীর পারনান্দুয়ালী যুব উন্নয়ন অফিসের সামনে বিপরীতমুখী একটি লরি তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

আজ সোমবার সকাল ৭ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা সদর থানার উপ পরিদর্শক আব্দুল মমিন জানান, নিহত লাভলু তালুকদার (৩৮) ফরিদপুরের ভাঙ্গা উপজেলার শাহজাহান তালুকদারের পুত্র ও তার শ্যালক নিয়ামুল ইসলাম (২৫) একই এলাকার আব্দুল ওয়াদুদের পুত্র। লাভলু দীর্ঘদিন ধরে  মাগুরা শহরের সৈয়দ আতর আলী সড়কে একটি ফটো স্টুডিওতে চাকরি করতেন। স্ত্রী সুলতানা পারভীন ও দুই শিশু পুত্র ফাহিম ও সিয়ামকে নিয়ে শহরের ম্যাটারনিটি পাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন তিনি।

মমিন আরও জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তর জন্য মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘাতক লরি চালককে শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানান।

এদিকে স্বামী ও ভাইয়ের মর্মান্তিক মৃত্যুতে শোকে পাথর হয়ে পড়েছেন সুলতানা পারভীন। সুলতানা পরভীন শুধু বলছেন, যে মানুষটি এই মাত্র ঘুম থেকে উঠে বাসা থেকে বের হলেন দুধ কিনতে। তিনি মারা গেলে অবুঝ দুই সন্তানের জন্য দুধ আনবে কে?

শহর থেকে ১৫ কিলোমিটার দূরে হলেও ভালো দুধ পাওয়া যাওয়ায় রাধানগর বাজার থেকে প্রতি সপ্তাহে লাভলু সন্তানদের জন্য দুধ কিনে আনতেন বলে জানান সুলতানা।

Comments