বাবরের জন্য জীবন দিতে প্রস্তুত মাসুদ

সতীর্থদের সঙ্গে বাবরের সম্পর্ক নিয়ে কদিন আগেও কথা বলেছেন অলরাউন্ডার শাদাব খান। দলের সবার সঙ্গে বাবরের সুসম্পর্ক রয়েছে বলে দাবি করেন তিনি। এবার মাসুদের মন্তব্যের তা আরও স্পষ্ট হয়ে উঠল।

ব্যাট হাতে সময়টা দারুণ কাটাচ্ছেন বাবর আজম। সামনে থেকেই পাকিস্তানের নেতৃত্বও দিচ্ছেন দারুণভাবে। তার অধীনে পাকিস্তানের পারফরম্যান্সও যথেষ্ট ভালো। কিন্তু তারপরও তার ব্যাটিংয়ের ধরণ নিয়ে অনেক সময় সমালোচনা চলে। তবে সতীর্থদের সঙ্গে সম্পর্কটা বেশ ভালো তার। এমনকি তার জন্য জীবন দিতেও প্রস্তুত শান মাসুদ।

সতীর্থদের সঙ্গে বাবরের সম্পর্ক নিয়ে কদিন আগেও কথা বলেছিলেন অলরাউন্ডার শাদাব খান। দলের সবার সঙ্গে বাবরের সুসম্পর্ক রয়েছে বলে দাবি করেন তিনি। এবার মাসুদের মন্তব্যের তা আরও স্পষ্ট হয়ে উঠল।

সম্প্রতি এক স্থানীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাসুদ বলেন, 'আমরা আমাদের জীবন দিতে তখনও প্রস্তুত ছিলাম যখন সরফরাজ আহমেদ অধিনায়ক ছিল। আর এখন বাবর আজম আমাদের অধিনায়ক, আমি তার জন্যও আমার জীবন দিতে প্রস্তুত। সে একজন অনবদ্য অধিনায়ক। দলের সমর্থন তার সবসময়ে প্রয়োজন। আমাদের প্রত্যেকের লক্ষ্য জাতীয় দলের হয়ে সেরাটা দেওয়া।'

আর সমালোচনা গায়ে মাখেন না বলেই জানান এ ব্যাটার, 'আমরা সমালোচনাগুলো সংবাদমাধ্যমে দেখি। তবে বিষয়গুলো আমরা গায়ে মাখি না। আমাদের একমাত্র লক্ষ্য দেশের হয়ে খেলা। সমালোচনা তো চলতেই থাকবে। এসব গায়ে মাখলে চলবে না। সবাই তো আর আমাদের পক্ষে কথা বলবে না। এটাও মেনে নিতে হবে।'

বর্তমানে পিএসএলে পেশোয়ার জালমির হয়ে খেলছেন বাবর। অষ্টম সংস্করণে অবশ্য খুব একটা ভালো অবস্থানে নেই তার দল। ছয় দলের এ আসরে চতুর্থ স্থানে রয়েছে তারা। চারটি ম্যাচে জয় ও তিনটিতে হেরেছে তারা। তবে ২০২২ সালে আইসিসির ওয়ানডে ক্রিকেটের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন ২৮ বছর বয়সি বাবর।

Comments

The Daily Star  | English

Over 5,500 held in one week

At least 738 more people were arrested in the capital and several other districts in 36 hours till 6:00pm yesterday in connection with the recent violence across the country.

13h ago