আইপিএল খেলতে আজ ভারত যাচ্ছেন লিটন

প্রথমবারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে আজ রোববার রাতে ভারতে উড়াল দিচ্ছেন তিনি। ১৪ এপ্রিল দলের চতুর্থ ম্যাচ থেকে ‘এভেইলেবল’ হচ্ছেন বাংলাদেশের তারকা।
Litton Das

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট চারদিনে শেষ হলেও লিটন দাসের কলকাতা নাইট রাইডার্সের হয়ে তৃতীয় ম্যাচেও মাঠে থাকা হচ্ছে না লিটন দাসের।  প্রথমবারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে আজ রোববার রাতে ভারতে উড়াল দিচ্ছেন তিনি। ১৪ এপ্রিল দলের চতুর্থ ম্যাচ থেকে 'এভেইলেবল' হচ্ছেন বাংলাদেশের তারকা।

আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট শেষে ৯ এপ্রিল থেকে লিটনকে আইপিএল খেলার ছাড়পত্র দেওয়া হয়েছিল। টেস্ট ৭ তারিখ শেষ হলে সম্ভাবনা জেগেছিল একদিন আগেই ভারতে গিয়ে আজ দলের তৃতীয় ম্যাচ থেকেই তার যোগ দেওয়ার। কিন্তু তেমনটা হয়নি। লিটনকে তাই শুরুর তিনটি ম্যাচে পাচ্ছে না কলকাতা।

জানা গেছে, আজ ঢাকা থেকে কলকাতায় যাবেন লিটন। তার দল নাইট রাইডার্সে এদিন বিকেলে আহমেদাবাদে মুখোমুখি হবে গুজরাট টাইটান্সের। ১৪ এপ্রিল চতুর্থ ম্যাচে কলকাতার ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলবে নাইট রাইডার্স। সেই ম্যাচের জন্য বিবেচনায় থাকবেন লিটন।

তৃতীয় ম্যাচ মিস করায় ১০ এপ্রিল আবাহনী লিমিটেডের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে একটি ম্যাচ খেলার আলোচনা চলছিল লিটনের। তবে সেই আলোচনা থেকে সরে এসেছেন তিনি। কলকাতা পৌঁছে একদিন বিশ্রাম নেবেন লিটন। তার দল আহমেদাবাদ থেকে ফিরলে দলের সঙ্গে যুক্ত হয়ে অনুশীলনে নামবেন তিনি।

এবার কলকাতায় খেলার কথা ছিল বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানেরও। তবে পারিবারিক কারণে তিনি তার নাম সরিয়ে নিয়েছেন।

Comments