সরঞ্জাম উদ্ধারের পর ওয়ার্নার জানালেন, ‘অপরাধীদের পাওয়া গেছে’

ইনস্টাগ্রামের স্টোরিতে দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নার জানান, ‘তারা (কর্তৃপক্ষ) অপরাধীদের খুঁজে বের করেছে কিছু জিনিসও এখনো পাওয়া যায়নি কিন্তু ধন্যবাদ।’
David Warner

বেঙ্গালুরুর থেকে ম্যাচ খেলে দিল্লি ফেরার পর আবিষ্কার হয় দিল্লি ক্যাপিটালসকের বেশ কয়েকজন ক্রিকেটারের ক্রিকেটীয় সরঞ্জাম চুরি হয়েছে। এই নিয়ে দলের ভেতর বেশ অস্বস্তিও ছিল। টানা হারের বৃত্ত থেকে বেরিয়ে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে পাওয়া জয়ের পর চুরি যাওয়া মালামাল উদ্ধারের সুখবরও পেয়েছেন দিল্লির ক্রিকেটাররা।

শুক্রবার ইনস্টাগ্রামের স্টোরিতে দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নার জানান, 'তারা (কর্তৃপক্ষ) অপরাধীদের খুঁজে বের করেছে কিছু জিনিসও এখনো পাওয়া যায়নি কিন্তু ধন্যবাদ।'

গত ১৫ এপ্রিল বেঙ্গালুরু থেকে দিল্লির ফেরার পথে ওয়ার্নার, মিচেল মার্শসহ বেশ কয়েকজন  ক্রিকেটারের ১৬টি ব্যাট, প্যাড, গ্লাভসসহ নানান সরঞ্জাম খোয়া যায়। কয়েক লাখ টাকা মূল্যের এসব সরঞ্জাম উদ্ধারে পুলিশের দ্বারস্থ হয় দিল্লি ক্যাপিটালস কর্তৃপক্ষ।

শেষ পর্যন্ত লজিস্টিক কোম্পানি, বিমানবন্দর কর্তৃপক্ষ আর পুলিশের তৎপরতায় মালামাল উদ্ধার করা হয়েছে। তবে কারা, কীভাবে ওয়ার্নারদের ব্যাট সরিয়ে নিয়েছিল তা বিস্তারিত জানানো হয়নি।

এবার আইপিএলে প্রথম পাঁচ ম্যাচের সবগুলোতে হারে দিল্লি। ৬ষ্ঠ ম্যাচে এসে তারা কলকাতাকে হারিয়ে পায় প্রথম জয়। সোমবার সানরাইজার্স হায়দরবাদের বিপক্ষে পরের ম্যাচ খেলবেন ওয়ার্নাররা।

Comments

The Daily Star  | English
Impact of poverty on child marriages in Rasulpur

The child brides of Rasulpur

As Meem tended to the child, a group of girls around her age strolled past the yard.

14h ago