হঠাৎ মিরপুরে সাকিব

মঙ্গলবার দুপুর ২টা থেকে শুরু হয় বাংলাদেশ দলের অনুশীলন। সোয়া দুইটার দিকে মাঠে প্রবেশ করে ইনডোরে আসেন সাকিব। এ সময় তিনি মিনিট তিনেক আলাদা করে কথা বলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে, অন্যান্য কোচদের সঙ্গেও তার কথাবার্তা হয়েছে।
Shakib Al Hasan
ছবি: ফিরোজ আহমেদ/স্টার

আঙুল ভেঙে যাওয়ায় আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে নেই সাকিব আল হাসান। খেলা না থাকায় পরিবারের কাছে যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। তবে প্রায় নীরবেই দেশে এসে মঙ্গলবার এলেন মিরপুরেও, যদিও অনুশীলনের জন্য নয়।

মঙ্গলবার দুপুর ২টা থেকে শুরু হয় বাংলাদেশ দলের অনুশীলন। সোয়া দুইটার দিকে মাঠে প্রবেশ করে ইনডোরে আসেন সাকিব। এ সময় তিনি মিনিট তিনেক আলাদা করে কথা বলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে, অন্যান্য কোচদের সঙ্গেও তার কথাবার্তা হয়েছে। কয়েক মিনিট কথা বলার পর বেরিয়ে যান টেস্ট দলের নিয়মিত অধিনায়ক। জানা গেছে, রাজধানীতে সন্ধ্যায় একটি মোবাইল কোম্পানির প্রচারণায় যোগ দেবেন তিনি।

ইংল্যান্ডের চেমফফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে চলাকালীন ডানহাতের তর্জনি আঙুলে চোট পান সাকিব। স্ক্যানে আঙুলে ফাটল ধরা পড়লে ৬ সপ্তাহের জন্য বাইরে চলে যান সাকিব। আজ মিরপুরেও সাকিবের আঙুলে ব্যান্ডেজ দেখা গেছে।

চোটের কারণে টেস্ট না খেললেও ঈদের পর আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা সাকিবের।

Comments