পাকিস্তানের টেকনিক্যাল কমিটি থেকে পদত্যাগ হাফিজের

মাস দুয়েকও পার হয়নি ক্রিকেট টেকনিক্যাল কমিটি গঠন করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড।

মাস দুয়েকও পার হয়নি ক্রিকেট টেকনিক্যাল কমিটি গঠন করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপের সামনে হুট করেই সে কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দিলেন মোহাম্মদ হাফিজ।

বৃহস্পতিবার রাতে টুইটার নামে পরিচিত সামাজিকমাধ্যম এক্সে জাকা আশরাফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ও পাকিস্তান ক্রিকেটকে শুভকামনা জানিয়ে পদত্যাগের ঘোষণা দেন এই সাবেক ক্রিকেটার।

বিবৃতিতে হাফিজ লিখেছেন, 'আমি পাকিস্তান ক্রিকেটের টেকনিক্যাল কমিটি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আমি সম্মানিত সদস্য হিসেবে ছিলাম। আমি জাকা আশরাফকে ধন্যবাদ জানাই আমাকে এই সুযোগ দেওয়ার জন্য। পাকিস্তান ক্রিকেটের জন্য সবসময় শুভকামনা। পাকিস্তান জিন্দাবাদ।'

আগস্টের শুরুতে পাকিস্তানের সাবেক তিন অধিনায়ক মিসবাহ-উল-হক, ইনজামাম-উল-হক ও হাফিজকে নিয়ে ক্রিকেট টেকনিক্যাল কমিটি গঠন করে পিসিবি। যার নেতৃত্বে ছিলেন মিসবাহ।

এই কমিটির কাজ ছিল ঘরোয়া কাঠামো, সূচি, প্লেয়িং কন্ডিশন, জাতীয় নির্বাচক কমিটির নিয়োগ, জাতীয় দলের কোচদের নিয়োগের পাশাপাশি কেন্দ্রীয় এবং ঘরোয়া চুক্তি, আম্পায়ার, রেফারি এবং কিউরেটরদের উন্নতি সম্পর্কে পরামর্শ দেওয়া। প্রয়োজনে বাড়তি ক্রিকেট বিশেষজ্ঞদেরও আমন্ত্রণের অধিকারও দেওয়া হয়েছিল। তবে আগেই পদ ছাড়লেন হাফিজ।

Comments