টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, খালেদের অভিষেক

বৃষ্টিতে প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ার পর একই শঙ্কা নিয়ে শুরু হচ্ছে দ্বিতীয় ওয়ানডেও। মেঘলা আকাশের নিচে বৃষ্টিতে টস ভাগ্য পক্ষে আসেন লিটন দাসের
Toss
ছবি: ফিরোজ আহমেদ

বৃষ্টিতে প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ার পর একই শঙ্কা নিয়ে শুরু হচ্ছে দ্বিতীয় ওয়ানডেও। মেঘলা আকাশের নিচে বৃষ্টিতে টস ভাগ্য পক্ষে আসেন লিটন দাসের। টস জিতে ব্যাটিং বেছে নিয়েছে নিউজিল্যান্ড। এই ম্যাচে অভিষেক হচ্ছে ডানহাতি পেসার সৈয়দ খালেদ আহমেদের।

চোট থাকায় এই ম্যাচে একাদশে নেই ডানহাতি পেসার তানজিম হাসান সাকিব। নুরুল হাসান সোহানকে বসিয়ে খেলানো হচ্ছে পেসার হাসান মাহমুদকে। 

শনিবার সকাল থেকেই ঢাকায় প্রচুর বৃষ্টি হয়েছে। তবে দুপুর দেড়টায় টসের সময় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টি না থাকলেও আকাশ ছিল মেঘলা। বিকেলের দিকে আবার বৃষ্টি হতে। গত ম্যাচে ৩৪ ওভার বোলিং করলেও বৃষ্টিতে ব্যাট করা হয়নি বাংলাদেশের। বিশ্বকাপ দল চূড়ান্তের জন্য গুরুত্বপূর্ণ সিরিজের আগে কিছু জায়গা পরখ করে দেখতে চেয়েছিলেন নির্বাচকরা। আজ  দ্বিতীয় ম্যাচে এসব পরীক্ষার শেষ সুযোগ। 

প্রথম ম্যাচে চার বিশেষজ্ঞ বোলার নিয়ে খেললেও এবার পাঁচ বোলার রাখা হয়েছে একাদশে। তারমধ্যে তিনজনই পেসার। 

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন কুমার দাস (অধিনায়ক), সৌম্য সরকার, তাওহিদ হৃদয়,তানজিদ হাসান তামিম,  মাহমুদউল্লাহ, শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান,  নাসুম আহমেদ, খালেদ আহমেদ ও হাসান মাহমুদ।

 

Comments

The Daily Star  | English

Submarine cable breakdown disrupts Bangladesh internet

It will take at least 2 to 3 days to resume the connection

1h ago