মদ্যপানে অসুস্থ হয়ে হাসপাতালে গিয়ে বিপাকে ম্যাক্সওয়েল

ঘটনাটি গত শুক্রবারের হলেও আজ সোমবার অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ডেইলি টেলিগ্রাফ সর্ব প্রথম প্রকাশ্যে আনে বিষয়টি।

অ্যালকোহল সংক্রান্ত ঘটনায় অ্যাডিলেডের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ঘটনাটি গত শুক্রবারের হলেও প্রকাশ পেয়েছে আজ সোমবার। অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ডেইলি টেলিগ্রাফ সর্ব প্রথম প্রকাশ্যে আনে বিষয়টি।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, সাবেক অস্ট্রেলিয়ান পেসার ব্রেট লির ব্যান্ড দল 'সিক্স অ্যান্ড আউট' এর কনসার্ট দেখতে গিয়েছিলেন ম্যাক্সওয়েল। সেখানেই ঘটে ঘটনাটি। তবে ঠিক কী ঘটেছে তা বিস্তারিত জানা যায়নি। অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে নেওয়া হয় ম্যাক্সওয়েলকে। যদিও বেশিক্ষণ থাকতে হয়নি বিশ্বকাপ জয়ী এই তারকাকে। সেই কনসার্টে আমন্ত্রিত ছিলেন অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ়ের সব ক্রিকেটাররা। তবে তাদের সঙ্গে না গিয়ে একাই গিয়েছিলেন ম্যাক্সওয়েল।

ঘটনাটি হালকা ভাবে নিচ্ছে না ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এরমধ্যেই এর তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে টেলিগ্রাফ। তবে ইএসপিএনক্রিকইনফোর ধারণা এ ঘটনায় অন্য কারও সংশ্লিষ্টতা নেই। বিগ ব্যাশে (বিবিএল) মেলবোর্ন স্টার্সের হয়ে মৌসুম শেষ করে একটি সেলিব্রিটি গলফ ইভেন্টে অংশ নিতে অ্যাডিলেড গিয়েছিলেন ম্যাক্সওয়েল।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে ম্যাক্সওয়েলকে বিশ্রাম দিয়ে তরুণ ব্যাটসম্যান জেইক ফ্রেজার-ম্যাকগার্ককে নিয়ে অস্ট্রেলিয়া। যদিও ম্যাক্সওয়েলকে দলের বাইরে রাখার সঙ্গে অ্যাডিলেডের এই ঘটনার কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছে সিএ।

এক বিবৃতিতে সংস্থাটি জানিয়েছে, 'অ্যাডিলেডে ম্যাক্সওয়েলের ঘটনার বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া অবগত। এই বিষয়ে আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। ওয়ানডে স্কোয়াডে তাকে না রাখার সঙ্গে এটার কোনো সম্পর্ক নেই। বিগ ব্যাশ শেষে তার ওয়ার্কলোড ব্যবস্থাপনা পরিকল্পনার ওপর ভিত্তি করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ম্যাক্সওয়েল টি-টোয়েন্টি সিরিজে ফিরবেন বলে প্রত্যাশা করা হচ্ছে।'

বিগ ব্যাশে গত ১৫ জানুয়ারি মেলবোর্ন স্টার্সের হয়ে মৌসুমের শেষ প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছিলেন ম্যাক্সওয়েল। তার কিছু দিন আগেই দলের ব্যর্থতায় দলটির অধিনায়কের পদ ছেড়ে দেন।

Comments

The Daily Star  | English

No respite for Gazans ahead of Eid day

Tensions soar as Hezbollah launch rockets, drones at Israel; US targets Houthi assets

2h ago