ক্রিকেট

বিপিএল থেকে বিরতি নিচ্ছেন মাশরাফি

জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে সাময়িক বিরতিতে যাচ্ছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) থেকে সাময়িক বিরতিতে যাচ্ছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতেই এই বিরতি নিচ্ছেন তিনি। জাতীয় সংসদে হুইপের দায়িত্ব পেয়েছেন মাশরাফি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে সিলেট কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে তারা লিখেছে, 'সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা চলমান দশম বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি থেকে বিরতি নিয়ে সংসদে হুইপের দায়িত্বে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। রাজনৈতিক প্রতিশ্রুতি এবং সময়সূচির মধ্যে সুযোগ থাকলে মৌসুমে স্ট্রাইকার্সের হয়ে খেলতে পারেন মাশরাফি।'

মোহাম্মদ মিঠুনকে অধিনায়ক ঘোষণা করে আরও জানিয়েছে, 'মাশরাফির অনুপস্থিতিতে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সিলেট স্ট্রাইকার্সের সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন। এখন পর্যন্ত টুর্নামেন্টে দলের প্রতি তার প্রতিশ্রুতির জন্য মাশরাফির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে সিলেট স্ট্রাইকার্স ফ্র্যাঞ্চাইজি এবং যখন তিনি সক্ষম হবেন তখন তাকে ফিরে পাওয়ার জন্য উন্মুখ।'

চলতি বিপিএলে এবার সময়টা ভালো যাচ্ছিল না মাশরাফির। তার দল পাঁচ ম্যাচের পাঁচটিতেই হেরেছে। ফিটনেসের ঘাটতি দেখা দিয়েছে স্পষ্টভাবে। কেবল ফ্র্যাঞ্চাইজির অনুরোধেই খেলছিলেন তিনি। পাঁচ ম্যাচের মধ্যে বোলিং করেছেন তিন ম্যাচে। ব্যাট হাতেও কিছু করতে পারেননি।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদের অধিবেশন শুরু হয় গতকাল থেকেই। তবে আগের দিন মাঠে ছিলেন মাশরাফি। কিন্তু দলকে প্রত্যাশিত সাফল্য এনে দিতে পারেননি। টুর্নামেন্টে তাদের মতোই ধুঁকতে থাকা ফরচুন বরিশালের বিপক্ষেও আগের দিন হেরে গিয়েছে তারা।

Comments

The Daily Star  | English

Over 1.04 crore animals sacrificed on this Eid-ul-Azha

A total of 1,04,08,918 animals were sacrificed across the country on the occasion of the Eid-ul-Azha this year

1h ago