এপ্রিলে দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে সিলেটে আসবে ভারত

আগামী সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশে হবে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বেশিরভাগ ম্যাচ হবে সিলেটের দুই ভেন্যুতে। সিলেটের মাঠে ব্যস্ততা আছে তার আগে থেকেই। আগামী এপ্রিলে আসবেন স্মৃতি মান্ধানা, হারমানপ্রিত কাউররা।
Indian Women's Cricket Team

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে বাংলাদেশে আসছে ভারতীয় নারী দল। এপ্রিল মাসে স্বাগতিকদের বিপক্ষে একটি দ্বি-পাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজটি আয়োজিত হবে বলে নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক ও নারী উইংসের প্রধান শফিউল আলম চৌধুরী নাদেল।

আগামী সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশে হবে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বেশিরভাগ ম্যাচ হবে সিলেটের দুই ভেন্যুতে। সিলেটের মাঠে ব্যস্ততা আছে তার আগে থেকেই। আগামী এপ্রিলে আসবেন স্মৃতি মান্ধানা, হারমানপ্রিত কাউররা। শুক্রবার বাংলাদেশ-শ্রীলঙ্কার টেস্ট ম্যাচচলাকালীন গণমাধ্যমকে এই খবর দেন নাদেল,  'বিশ্বকাপের আগে ভারত সিরিজ খেলতে আসবে। এখনও সিরিজের পূর্ণাঙ্গ সূচি ঠিক হয়নি। তবে ওরা আসবে এখানে সিরিজ খেলতে এটা ঠিকঠাক হয়ে গেছে।'

বিশ্বকাপে উপলক্ষে সিলেট ভেন্যুতে আরও কিছু সংস্কার করা হবে বলেও জানান সরকারদলীয় এই সাংসদ। বড় আসরে সিলেটের স্থানীয় ঐতিহ্য তোলে ধরারও নানান উদ্যোগ নেওয়া হবে। 

Comments

The Daily Star  | English

NBR suspends Abdul Monem Group's import, export

It also instructs banks to freeze the Group's bank accounts

37m ago