সৌদি আরবেই যাচ্ছেন মেসি!

এর আগে বার্তা সংস্থা এএফপিও দাবি করেছিল, সৌদি আরবেই যাচ্ছেন লিওনেল মেসি। পরে অবশ্য তাদের সে দাবি উড়িয়ে দিয়েছিলেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। নতুন করে এবার সৌদি আরবের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম সৌদি গেজেটও তুলল একই দাবি।
ছবি: এএফপি

এর আগে বার্তা সংস্থা এএফপিও দাবি করেছিল, সৌদি আরবেই যাচ্ছেন লিওনেল মেসি। পরে অবশ্য তাদের সে দাবি উড়িয়ে দিয়েছিলেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। নতুন করে এবার সৌদি আরবের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম সৌদি গেজেটও তুলল একই দাবি। তাহলে কি শেষ পর্যন্ত প্রো লিগেই যোগ দিতে যাচ্ছেন রেকর্ড সাতবারের ব্যালন ডি'অর জয়ী এ তারকা?

মেসির ঘনিষ্ঠজনের সূত্র দিয়ে সৌদি গেজেট জানিয়েছে, রিয়াদের ক্লাব আল-হিলালের সঙ্গে চুক্তির বিষয়টি চূড়ান্ত হয়ে গেছে। এখন বাকি কেবল আনুষ্ঠানিকতার। আর সেটা করতে আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই রিয়াদে পৌঁছবেন আর্জেন্টাইন অধিনায়ক। এরপরই চুক্তি স্বাক্ষরের ব্যাপারটি প্রকাশ করবে দুই পক্ষ।

সংবাদ অনুযায়ী, চুক্তির মূল্য এবং খেলোয়াড়ের বেতন-ভাতার বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। তবে আগের প্রতিবেদন অনুসারে, আর্জেন্টাইন অধিনায়ক বার্ষিক ৪০০ মিলিয়ন ডলার বেতন পাবেন এই ক্লাবে। ফলে বিশ্বের সর্বোচ্চ বেতনভোগী ক্রীড়াবিদ হয়ে উঠবেন। ছাড়িয়ে যাবেন ক্রিস্তিয়ানো রোনালদোর উপার্জনকেও। চলতি বছরের জানুয়ারিতে আল-নাসর ক্লাবে যোগ দিয়েছেন এই পর্তুগিজ তারকা।

এদিকে পিএসজিকে বিদায় জানিয়ে শনিবার ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেছেন, 'পিএসজির প্রতিনিধিত্ব করতে পেরে আমি খুশি। আমি সত্যিই এই দলে এবং দুর্দান্ত সব খেলোয়াড়দের সঙ্গে খেলা উপভোগ করেছি। আমি প্যারিসে একটি চমৎকার অভিজ্ঞতার জন্য ক্লাবকে ধন্যবাদ জানাতে চাই।'

সৌদি গেজেট এর আগেও মেসির বাবা হোর্হে মেসির সৌদি সফর নিয়ে একটি বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছিল। তখন সৌদির রাজধানীতে তিনি তার ছেলের জন্য আবাসনের ব্যবস্থা করার প্রস্তুতি হিসেবে সফর করেছিলেন বলে দাবি করেছিল তারা।

উল্লেখ্য, পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের বিষয়টি ভেস্তে যাওয়ার পর থেকেই মেসি জানিয়ে আসছিলেন, মৌসুম শেষে জানাবেন নিজের ভবিষ্যতের কথা। আর আগের দিনই ক্লেমোঁর বিপক্ষে ম্যাচ দিয়ে আগের দিনই পিএসজিকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছেন তিনি। আর এরমধ্যেই নতুন এ গুঞ্জন উঠে এলো।

Comments

The Daily Star  | English

Beyond Dollar: Bangladesh to seek over 36b yuan in Chinese loans

Bangladesh is going to seek more than 36 billion yuan, equivalent to $5 billion, as soft loans from China to reduce pressure on its dollar reserves.

5h ago