আলোচনায় বসেছেন মেসির বাবা ও বার্সা প্রেসিডেন্ট

সোমবার সকালে বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার বাসায় গিয়ে আলোচনা করেছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি।

লিওনেল মেসিকে বার্সেলোনায় ফেরাতে অনেক দিন থেকেই মুখিয়ে রয়েছে বার্সেলোনা। তবে নিজের ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত নিতে মৌসুমের শেষ পর্যন্ত অপেক্ষায় ছিলেন এই আর্জেন্টাইন। পিএসজিকে আনুষ্ঠানিক বিদায় জানানোর পর এবার নড়েচড়ে বলেছে কাতালান ক্লাবটি। এরমধ্যেই বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার আলোচনায় বসেছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি।

আজ সোমবার সকালে বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার বাসায় যান হোর্হে। স্পেনের শীর্ষস্থানীয় সাংবাদিক টনি হুয়ানমার্তি বিষয়টি নিয়ে প্রথম সংবাদ প্রকাশ করেন। একটি ভিডিও-ও আপলোড করেন তিনি। যেখানে দেখা যায় ন্যু ক্যাম্পের পাশে লাপোর্তা এপার্টমেন্টে প্রবেশ করছেন মেসির বাবা। এরপর এ নিয়ে টুইট করেছেন দলবদল বিষয়ক ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোও।

তবে মূল আলোচনা ওই লা লিগার ফিনান্সিয়াল ফেয়ার প্লে পলিসি নিয়েই। এর পলিসির খড়গে পড়েই বার্সা ছাড়তে হয়েছিল মেসিকে। এদিকে এই সংবাদ প্রকাশের কিছু আগেই আরেক ইতালীয় সাংবাদিক মাত্তে মোরেত্তা জানিয়েছেন, মেসির জন্য কার্যকরী পরিকল্পনার ব্যাপারে বার্সাকে সবুজ সঙ্কেত দিয়ে লা লিগা কর্তৃপক্ষ।

লাপোর্তার সঙ্গে আলোচনা এসে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন হোর্হে। মেসির বার্সায় ফেরার ব্যাপারে বেশ ইতিবাচক তিনি, 'লিও বার্সেলোনায় ফিরতে চায় এবং আমি তাকে বার্সেলোনায় দেখতে পেলে খুব খুশি হব। আমি বলতে পারি যে আমরা আত্মবিশ্বাসী, বার্সেলোনা অবশ্যই একটি বিকল্প। তবে আপনি খুব শীঘ্রই (মেসির) ভবিষ্যত জানতে পারবেন।'

তবে ইতিবাচক হলেও এখনও অনেক বিষয়ে আলোচনা করার বাকি রয়েছে বলেও জানান মেসির বাবা, 'আমরা অন্যদিনও এ নিয়ে আলোচনা করেছি তবে এখনও চূড়ান্ত কিছুই হয়নি। এখনও কিছুই না। এখন আমাদের আরও অনেক বিষয় নিয়ে কথা বলতে হবে।'

এদিকে মেসিকে পেতে মুখিয়ে আছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল। তাকে পেতে দুই বিলিয়ন ডলারের লোভনীয় প্রস্তাব দিয়েছে ক্লাবটি। তাদের মতো না হলেও লোভনীয় প্রস্তাব রয়েছে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামি থেকেও। এছাড়া নতুন করে গুঞ্জন উঠেছে নিউক্যাসল ও চেলসিকে নিয়েও।

Comments

The Daily Star  | English
Cyclone Remal completes crossing coast, now lies over Khulna’s Koyra

Cyclone Remal completes crossing coast, now lies over Khulna’s Koyra

It will weaken into cyclonic storm within 2-3 hours, says BMD

1h ago