আল-হিলালকে ২০২৪ পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন মেসি!

আল-হিলালের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে তাদের ২০২৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন মেসি।
ছবি: এএফপি

বয়স ৩৫ ছাড়িয়েছে। তবে এখনও সর্বোচ্চ পর্যায়ে দাপটের সঙ্গেই খেলে যাচ্ছেন লিওনেল মেসি। তাকে পেতে মুখিয়ে আছে সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলাল। ক্লাবটি থেকে বিশাল অঙ্কের লোভনীয় প্রস্তাব পেয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। কিন্তু তাদের অপেক্ষা বাড়াতে যাচ্ছেন মেসি। ২০২৪ সাল পর্যন্ত তাদের অপেক্ষা করতে বলেছেন জানিয়ে সংবাদ প্রকাশ করেছে গোলডটকম।

পিএসজিকে বিদায় বলে দেওয়ার পরপরই মেসিকে পেতে ফ্রান্সে যান আল-হিলালের এক দল প্রতিনিধি। তাদের সঙ্গে আলোচনায় বসেন মেসির প্রতিনিধি দল। এ নিয়ে দেন দরবারও চলেছে। তবে আপাতত সৌদির ক্লাবটির সঙ্গে দেন দরবার করতে নিষেধ করেছেন মেসি। শীর্ষস্তরের ফুটবলে আরও কিছু দিন খেলার ইচ্ছায় তাদের না করেছেন তিনি।

অবশ্য সৌদি গণমাধ্যমের জোর দাবি নতুন মৌসুমে আল-হিলালে খেলছেন মেসি। একাধিকবারই এমন সংবাদ প্রকাশ হয়েছে দেশটি থেকে। দুদিন আগে সৌদি গেজেট তো জানিয়েছে ৪৮ ঘণ্টার মধ্যেই সৌদির বিমান ধরতে যাচ্ছেন মেসি।

আল-হিলালকে আপাতত না বলার পাশাপাশি তাদের কাছে ক্ষমাও চেয়েছেন মেসি। তার এমন প্রতিক্রিয়ায় বিস্মিত আল-হিলাল প্রতিনিধিরা। আগামী মৌসুমে তাকে পাচ্ছেন এমনটা নিশ্চিতই ছিল তারা। তবে আগামী মৌসুমে ফের নতুন করে প্রস্তাব নিয়ে আসবেন বলে জানিয়েছেন তারা।

মূলত বার্সেলোনায় ফিরতে চাওয়ার কারণে আল-হিলালকে না বলেছেন মেসি। কাতালান ক্লাবে তার ফেরার ব্যাপারটি আরও জোরালো হচ্ছে। তাকে পেতে ছাড় দিতে যাচ্ছে লা লিগাও। তাদের ফিনান্সিয়াল ফেয়ার পলিসির খড়গে পড়েই বার্সা ছাড়তে হয়েছিল তাকে। এবার মেসিকে পেতে কিছুটা ছাড় দিতে যাচ্ছে তারা।

আগের দিন বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার বাসায় গিয়ে আলোচনা করেছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। আলোচনা শেষে মেসির বার্সায় ফেরা নিয়ে বলেছেন, 'লিও বার্সেলোনায় ফিরতে চায় এবং আমি তাকে বার্সেলোনায় দেখতে পেলে খুব খুশি হব। আমি বলতে পারি যে আমরা আত্মবিশ্বাসী, বার্সেলোনা অবশ্যই একটি বিকল্প। তবে আপনি খুব শীঘ্রই (মেসির) ভবিষ্যৎ জানতে পারবেন।'

Comments