এবার নেইমারে নজর আল-হিলালের

লিওনেল মেসিকে না পেয়ে তারই সাবেক সতীর্থ নেইমারে নজর দিয়েছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল।

লিওনেল মেসিকে পেয়েও পাওয়া যায়নি। আল-হিলালের লোভনীয় প্রস্তাব ফেলে ইন্টার মায়ামিকে বেছে নিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। তাই তার বিকল্প হিসেবে তারই সাবেক সতীর্থ নেইমারে নজর দিয়েছে সৌদি আরবের এই ক্লাবটি। এমন সংবাদই প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম সিবিএস স্পোর্টস।

সংবাদ অনুযায়ী, নেইমারের ঘনিষ্ঠ জনদের সঙ্গে আলোচনা করতে এরমধ্যেই প্যারিসে আল-হিলালের প্রতিনিধিদের একটি সিনিয়র গ্রুপ। নেইমারের অবশ্য পিএসজি ছাড়ার গুঞ্জন রয়েছে অনেক দিন থেকেই। কয়েকটি ক্লাবের সঙ্গে আলোচনাও হয়েছে তার।

তবে এখনও আনুষ্ঠানিক প্রস্তাব পাননি নেইমার। মেসির মতো না হলেও লোভনীয় প্রস্তাবই পাচ্ছেন তিনি। ধারণা করা হচ্ছে বার্ষিক ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেতে পারেন এই ব্রাজিলিয়ান। করিম বেনজেমাকেও এই পরিমাণ অর্থে দলে টেনেছে আল-ইত্তেহাদ। এখন দেখার বিষয় ৩১ বছর বয়সী নেইমার এখনই ইউরোপ ছাড়ার সিদ্ধান্ত নেন কি-না। পুরো বিষয়টি নির্ভর করছে তার উপরই।

তবে মেসি, বেনজেমার মতো অবস্থা নয় নেইমারের। সে এ দুই তারকা ছিলেন ফ্রি এজেন্ট। এর আগে ক্রিস্তিয়ানো রোনালদোকেও ফ্রি এজেন্ট হিসেবেই পেয়েছিল আল- নাসর। তবে পিএসজির সঙ্গে নেইমারের চুক্তির মেয়াদ রয়েছে ২০২৫ সাল পর্যন্ত। তাই তাকে পেতে হলে দিতে হবে তার ট্রান্সফার ফ্রিও।

উল্লেখ্য, গত জানুয়ারিতে রোনালদোকে প্রথম দলে টানে সৌদি প্রো লিগের ক্লাব আল-নাসর। এরপর থেকেই একে একে তারকা খেলোয়াড়দের পেছনে ছুটতে থাকে সৌদি প্রো লিগের অনেক ক্লাবই। মূলত তারকা খেলোয়াড়দের দলে টেনে নিজেদের ফুটবলকে তুলে ধরতে চায় তারা। গুঞ্জন রয়েছে লুকা মদ্রিচ, সের্জিও বুসকেতস, জর্দি আলবা, সের্জিও রামোস সহ আরও অনেক তারকাদের নিয়েই।

Comments

The Daily Star  | English

Quota protesters need to move the court, not the govt: PM

Hasina says protesters have to move the court, not the govt to resolve the issue, warns them against destructive activities

29m ago