মায়ামির নতুন সতীর্থদের চমকে দিয়েছেন মেসি

আনুষ্ঠানিকভাবে ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন কদিন আগেই। এরমধ্যেই সতীর্থদের রীতিমতো চমকে দিয়েছেন লিওনেল মেসি।

আনুষ্ঠানিকভাবে ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন কদিন আগেই। এখনও দলের সব সতীর্থদের সম্পর্কে খুব একটা জানাশোনা হয়নি। এরমধ্যেই সতীর্থদের রীতিমতো চমকে দিয়েছেন লিওনেল মেসি। মায়ামির ফুটবলারদের গ্রুপ চ্যাটে আচমকা হাজির হয়ে একজন সাহায্যের জন্য এগিয়ে এসেছেন এই মহাতারকা।

গত রোববার রাতে ফ্লোরিডার ফোর্ট লডারডেলে জমকালো আয়োজনে স্বাগত জানানো হয় মেসিকে। মাঝে বৃষ্টি নামলেও উচ্ছ্বাসে কোনো ভাটা পড়েনি সমর্থকদের মধ্যে। সেই অনুষ্ঠান মিস করতে চাননি মেসির নতুন সতীর্থরাও।

মায়ামিতে মেসির অভিষেককে ঘিরে সমর্থকদের মধ্যে প্রবল আগ্রহের সৃষ্টি হয়। সব টিকিট বিক্রি হয়ে অল্প সময়ের মধ্যেই। তাই দলের খেলোয়াড়রাও চাহিদা অনুযায়ী টিকিট পাননি। অতিরিক্ত টিকিটের জন্য  নিজেদের হোয়াটসঅ্যাপ গ্রুপে সাহায্য চান মায়ামির ফরোয়ার্ড লিওনার্দো ক্যাম্পানা। তাকে সাহায্য করতে এগিয়ে আসেন স্বয়ং মেসি।

রয়টার্সকে দেওয়া এক সাক্ষাৎকারে মজার সেই ঘটনা তুলে ধরেন মায়ামির ডিফেন্ডার ডেআন্ড্রে ইয়েডলিন, 'রোববার ক্যাম্পানা টিকেট খুঁজছিল এবং গ্রুপ চ্যাটে কারো কাছে আছে কি-না জানতে চায় ও। আমি তখনও জানতাম না মেসি এই গ্রুপে আছে। কিন্তু সে সরাসরি পপআপ করে বলে, তোমার কয়টা টিকিট লাগবে?'

'আমি তখন অবাক হয়ে যাই, আপনি নিশ্চয় বুঝতে পারছেন আমি কী বলতে চাচ্ছি। তখন পর্যন্ত হয়তো তারা একে অপরকে জানতো এই তিন দিনের মতো। কিন্তু সেই উদারতা দেখানোটা সে (মেসি) কেমন তার একটি বড় নতুন উদাহরণ।'

উল্লেখ্য, প্রবল বৃষ্টি এবং বজ্রপাতের কারণে বিলম্বের হলেও মেসির পরিচিতি অনুষ্ঠান দেখতে উপস্থিত ছিল প্রায় ২০ হাজারের মতো সমর্থক। এছাড়া লিগস কাপের ম্যাচে মেক্সিকান ক্লাব ক্রুস আসুলের বিপক্ষে তার সম্ভাব্য অভিষেকের ম্যাচের সব টিকিটও বিক্রি হয়ে গেছে শুরুতেই।

Comments