ফুটবল

ভেরাত্তিকে শুভেচ্ছা জানালেন মেসি

পিএসজিতে যোগ দেওয়ার পর নেইমার ও নিজ দেশের খেলোয়াড়দের বাইরে যে কয়জনের সঙ্গে মেসির সখ্যতা হয়েছিল তার মধ্যে ভেরাত্তি অন্যতম।

অবশেষে পিএসজি ছাড়লেন মার্কো ভেরাত্তিও। যোগ দিয়েছেন কাতারের ক্লাব আল-আরাবিতে। নতুন ক্লাবে যোগ দেওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার সাবেক পিএসজি সতীর্থ ও আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

স্থায়ী চুক্তিতেই আরাবিতে যাচ্ছেন ভেরাত্তি। তার জন্য ৪৫ মিলিয়ন ইউরো খরচ করছে কাতারি ক্লাবটি। দিন চারেক আগেই বিষয়টি নিশ্চিত হলেও আগের দিন আনুষ্ঠানিকতা শেষ করে তারা।

এরপর সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে মেসি লিখেছেন, 'নতুন মঞ্চে তোমাকে শুভেচ্ছা ভেরাত্তি। তুমি এরমধ্যেই জানো যে মি সব সময় তোমার শুভ কামনা করি'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Leo Messi (@leomessi)

পিএসজিতে যোগ দেওয়ার পর নেইমার ও নিজ দেশের খেলোয়াড়দের বাইরে যে কয়জনের সঙ্গে মেসির সখ্যতা হয়েছিল তার মধ্যে ভেরাত্তি অন্যতম। যে কারণে সমর্থকদের রোষানলেও পড়তে হয়েছিল তাকে। মেসি-নেইমারের সঙ্গে অনেক ম্যাচেই দুয়ো শুনেছেন এই ইতালিয়ান। এমনকি তার বাড়ির সামনে গিয়েও ক্ষোভ প্রকাশ করেছিল পিএসজি সমর্থকরা।

২০১২ সালে পিএসজিতে যোগ দেন ভেরাত্তি। এরপর গত ১১ বছরে ক্লাবটির জার্সিতে ৪১৬টি ম্যাচ খেলে করেছেন ১১ গোল। তার সঙ্গে ৬১টি অ্যাসিস্ট করেছেন এই ইতালিয়ান মিডফিল্ডার। এ সময়ে ৯টি লিগসহ পিএসজির হয়ে জিতেছেন ৩০টি শিরোপা। কেবল চ্যাম্পিয়ন্স লিগ জেতা হয়নি তার। পিএসজি তো বটেই, লিগ ওয়ানের ইতিহাসেরই অন্যতম সেরা খেলোয়াড় তিনি।

Comments

The Daily Star  | English

13 killed in bus-pickup collision in Faridpur

At least 13 people were killed and several others were injured in a head-on collision between a bus and a pick-up at Kanaipur area in Faridpur's Sadar upazila this morning

1h ago