গুরুতর নয় এমবাপের চোট

এমবাপের চোট খুব একটা গুরুতর নয় বলেই জানিয়েছেন পিএসজি কোচ লুইস এনরিকে

ম্যাচের আধা ঘণ্টা যেতেই যখন গোড়ালির চোট নিয়ে মাঠ ছাড়েন কিলিয়ান এমবাপে, তখন দুশ্চিন্তায় মাথা হাত দেওয়ার দশা পিএসজি সমর্থকদের। তবে আপাতত কিছুটা স্বস্তি পেটে পারে তারা। কারণ এই ফরাসি তারকার চোট খুব একটা গুরুতর নয় বলেই জানিয়েছেন পিএসজি কোচ লুইস এনরিকে।

পার্ক দি প্রিন্সেসে রোববার রাতে লিগ ওয়ানের ম্যাচে মার্শেইর বিপক্ষে ৪-০ গোলের জয়ের ম্যাচে অস্বস্তি নিয়ে মাঠে ছাড়েন এমবাপে। ম্যাচের ৩১তম মিনিটে জাইরি-এমেরির কাছ থেকে বল পেয়েই মাঠের বাইরে মেরে বসে পড়েন তিনি। এরপর তাকে বদলের জন্য ইশারা দেন।

তবে শুধু মাত্র সতর্কতার জন্যই এমবাপেকে বদল করা হয়েছে বলে জানান পিএসজি কোচ এনরিকে, 'আমি ঠিক জানি না কি ঘটেছে তবে আমি মনে করি এটি একটি নক ছিল। ও স্ট্র্যাপিং পরিবর্তন করার এবং চালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল কিন্তু ব্যথা দূর হয়নি। আমার মনে হয় না গুরুতর কিছু এবং শীঘ্রই ও ফিরে আসবে। তবে একজন খেলোয়াড় যখন ১০০ শতাংশ না হয় তখন ঝুঁকি না নেওয়াই ভালো।'

তবে এমবাপে ছাড়াও বড় জয় তুলে নিয়েছে পিএসজি। এমবাপের পরিবর্তে মাঠে নেমে জোড়া গোল করেছেন পর্তুগিজ তারকা গনসালো রামোস। সাবেক ক্লাবের বিপক্ষে গো ও অ্যাসিস্ট দুটোই করেছে রেন্ডাল কোলো মুয়ানি। অপর গোলটি করেন আশরাফ হাকিমি।

তবে স্বস্তির খবর অবশেষে পিএসজির গোলে অবদান রেখেছেন ওসমান দেম্বেলে। যদিও নিজে সরাসরি গোল করতে পারেননি এখনও। রামোসের প্রথম গোলে অ্যাসিস্ট করেন এই সাবেক বার্সা তারকা। চলতি মৌসুমে প্যারিসের ক্লাবে যোগ দিয়ে এখন পর্যন্ত খুব একটা অবদান রাখতে পারেননি তিনি।

Comments

The Daily Star  | English

Fewer but fiercer since the 90s

Though Bangladesh is experiencing fewer cyclones than in the 1960s, their intensity has increased, a recent study has found.

6h ago