ফুটবল

এখনো মনস্থির করতে পারছেন না এমবাপে

আগামী মৌসুম কোথায় খেলতে চান সেই ব্যাপারে মনস্থির করে উঠতে পারছেন না এই ফরাসী তারকা।
Kylian Mbappe

চলতি মৌসুম শেষেই ফ্রি এজেন্ট হয়ে যাচ্ছেন কিলিয়ান এমবাপে। তাকে নতুন ক্লাবে দেখার সম্ভাবনাই প্রবল। তবে আগামী মৌসুম কোথায় খেলতে চান সেই ব্যাপারে মনস্থির করে উঠতে পারছেন না এই ফরাসী তারকা।

গত বছর গ্রীষ্মে পিএসজিকে এমবাপে জানিয়ে দিয়েছিলেন, তিনি ক্লাবের সঙ্গে আর নতুন চুক্তিতে যাবেন না। ২০২৩-২৪ মৌসুম শেষেই তার তাই ফ্রি এজেন্ট হয়ে যাওয়ার কথা। তাকে পেতে রিয়াল মাদ্রিদ, লিভারপুলের মতন ক্লাবের আগ্রহও শোনা গেছে।

ফ্রান্স সুপার কাপে বুধবার টুলুজের বিপক্ষে ২-০ গোলের জয়ের পর পিএসজি তারকা বলেন, নতুন বছরে উজ্জীবিত আছেন তিনি,  'প্রথমত আমি এই বছরের জন্য ভীষণভাবে উজ্জীবিত। এটা খুব গুরুত্বপূর্ণ।'

পিএসজির হয়ে লিগ ওয়ানে সাফল্য অব্যাহত আছে। শিরোপা যোগ হবে আরেকটি। কিন্তু এরপরের লক্ষ্য ঠিক করতে পারেননি তিনি,  'যেটা বললাম আমরা শিরোপার জন্য ছুটেছি, এবং অলরেডি জিতেছিও। কাজেই ওটা শেষ। এরপর আমি এখনো আমার মন ঠিক করিনি।'

'চেয়ারম্যানের সঙ্গে এই গ্রীষ্মে যে সমঝোতা হয়েছে, ম্যাটার করে না আমি কি সিদ্ধান্ত নেব।' 

চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ ফুরিয়ে যাবে ফ্রান্সকে ২০১৮ বিশ্বকাপ জেতানো তারকার। চুক্তি শেষের আগে চলতি মাসে অন্য কোন ক্লাবে চাইলে চুক্তিবদ্ধ হতে পারবেন এমবাপে। তাকে পাওয়ার দৌড়ে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও ইংলিশ জায়ান্ট লিভারপুলের নাম আসছে। শেষ পর্যন্ত এমবাপে কোনদিকে ছুটেন দেখার বিষয়।

Comments