বিশ্বকাপ স্কোয়াডে বদল আনল ইংল্যান্ড

আগামী ৫ অক্টোবর আহমেদাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ ধরে রাখার মিশন শুরু করবে জস বাটলারের দল।
Harry Brook

গত মাসে বিশ্বকাপের জন্য ১৫ জনের একটা দল ঘোষণা করেছিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ঘোষিত সেই দলে এবার বদল আনল তারা। চোটে থাকা ওপেনার জেসন রয়ের বদলে হ্যারি ব্রুককে নিয়েছে তারা।

পেশির চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের সিরিজে ছিটকে যান রয়। তার বদলে খেলে তেমন কিছু করতে পারেননি ব্রুক। তিন ম্যাচে তিনি করেন ২৫, ২ ও ১০ রান। তবু তাকেই নেওয়া হয়েছে স্কোয়াড।

চলতি বছর ৬ ওয়ানডে খেলে দুটি সেঞ্চুরি করেন রয়। চোট কাটিয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে ফিরতে পারেন তিনি। তার অবস্থা দেখে স্কোয়াডে আবার আসতে বদল। কোন কারণ না দেখিয়ে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত বিশ্বকাপ দলে বদল আনতে পারবে দলগুলো।

এবার ইংল্যান্ডের বিশ্বকাপ দলের বড় চমক ছিল স্টোকসের অবসর ভেঙে ফেরা। গত বিশ্বকাপ জয়ের নায়ক ফিরেই দেখান নিজের ঝলক। নিউজিল্যান্ডের বিপক্ষে করেন ১২৪ বলে ১৮২ রান।

আগামী ৫ অক্টোবর আহমেদাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ ধরে রাখার মিশন শুরু করবে জস বাটলারের দল।

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড: জস বাটলার, গাস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো, স্যাম কারান, লিয়াম লিভিংস্টোন, দাভিদ মালান, আদিল রশিদ, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস, রিস টপলি, ডেভিড উইলি, মার্ক উড, ক্রিস ওকস।

Comments

The Daily Star  | English

Response to Iran’s attack: Israel war cabinet weighing options

Israel yesterday faced pressure from allies to show restraint and avoid an escalation of conflict in the Middle East as it considered how to respond to Iran’s weekend missile and drone attack.

5h ago