ছেলে থিয়াগোর জন্য বিশ্বকাপে চাপে থাকবেন মেসি

কাতার বিশ্বকাপেই লিওনেল মেসি ট্রফি উঁচিয়ে ধরবেন, এই স্বপ্নে বুক বাঁধছে গোটা আর্জেন্টিনা। শুধু স্বদেশীরাই নয় মেসির বড় ছেলে থিয়াগোও বিশ্বাস করেন এমনটা।
lionel messi

কাতার বিশ্বকাপেই লিওনেল মেসি ট্রফি উঁচিয়ে ধরবেন, এই স্বপ্নে বুক বাঁধছে গোটা আর্জেন্টিনা। শুধু স্বদেশীরাই নয় মেসির বড় ছেলে থিয়াগোও বিশ্বাস করেন এমনটা। পিএসজি তারকা জানালেন বিশ্বকাপ শুরুর জন্য মুখিয়ে রয়েছে তার ছেলে।

আর্জেন্টিনা সর্বশেষ এই গৌরবের অংশীদার হয়েছিল ১৯৮৬ সালে দিয়েগো ম্যারাডোনার হাত ধরে। ৩৬ বছর পর মেসি ও তার দলের সামনে সুবর্ণ সুযোগ সেই সাফল্যের পুনরাবৃত্তি ঘটানোর। টানা ৩৫ ম্যাচ অপরাজিত থেকে মরুর বুকে লড়াই শুরু করবে আলবিসেলেস্তেরা। তাদের সঙ্গী হবে গত বছর কোপা জয়ের সুখস্মৃতিও।

আর্জেন্টাইন গণমাধ্যম ওলেকে দেওয়া এক সাক্ষাতকারে ক্ষুদে জাদুকর বলেন, 'সত্য হচ্ছে পরিবারের ভেতর প্রচুর উদ্বেগ বিরাজ করছে, বিশেষ করে অ্যান্তোলেনা (মেসির স্ত্রী) ও থিয়াগোর মধ্যে। সে (থিয়াগো) সবসময়ই (দল) নির্বাচন, সম্ভাব্য ক্রসগুলো, খেলা, প্রতিপক্ষ, কখন প্রথম খেলা এসবের ভিডিও দেখতে থাকে। সে নার্ভাস ও উদ্বিগ্ন থাকে। এটা আমার ওপর মারাত্মক চাপ সৃষ্টি করে।'

বিশ্বকাপ নিয়ে এতোটাই মেতে আছে থিয়াগো যে তার দশম জন্মদিনের অনুষ্ঠানে সাজসজ্জার মূল বিষয়বস্তু ছিল আর্জেন্টিনা। সামাজিক মাধ্যমে মাতা অ্যান্তোলেনার প্রকাশ করা ছবিতে তিন ভাইকে (থিয়াগো-মাতেও-সিরো) আলবিসেলেস্তের ১০ নাম্বার জার্সি পরিহিত অবস্থায় দেখা গেছে।

এবারের আসরে সি গ্রুপে লড়বে মেসির আর্জেন্টিনা। সেখানে মেক্সিকো, পোল্যান্ড ও সৌদি আরব প্রতিপক্ষ তাদের। ২২ নভেম্বর আরবদের বিপক্ষে ট্রফি জয়ের মিশন শুরু করবে লিওনেল স্কালোনির শিষ্যরা।

Comments

The Daily Star  | English

Cyclone Remal completes crossing coast, now lies over Khulna’s Koyra

It will weaken into cyclonic storm within 2-3 hours, says BMD

29m ago